Friday, May 31

ইনজুরিতে তামিম, খেলা নিয়ে সংশয়

স্পোর্টস ডেস্ক  ::

খেলার আর মাত্র ২ দিন বাকি। এর পরই বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে টিম বাংলাদেশ। অথচ এই ম্যাচের আগেই টাইগার শিবিরে দুঃসংবাদ। অনুশীলনে চোট পেয়েছেন তামিম।  

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে প্রস্তুতিকালে চোট পেয়েছেন দলের সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল।লন্ডনের কেনিংটন ওভালে শুক্রবার অনুশীলন করছিল টিম বাংলাদেশ। এ সময়ই তামিম হাতের কনুইতে ব্যথা পান।
চোট পাওয়ার পরপরই তামিম অনুশীলন থেকে চলে যান। তার চোট গুরুতর কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এমনকি টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকেও তামিমের চোট নিয়ে কোনো বিবৃতি দেওয়া হয়নি এখনো।
তবে ভিন্ন সুত্র হতে জানা যায়, এমন চোট থেকে সেরে উঠতে ৬-৭ দিনের বিশ্রামের প্রয়োজন হয়। ফলে এ চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তামিমের খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়।
শুক্রবার সতীর্থদের সঙ্গে ওভালে অনুশীলন করছিলেন তামিম। নেটে ব্যাটিং অনুশীলন করার সময় তার বাঁ হাতের কনুইয়ে এসে বল আঘাত করে। চোট পাওয়ার পর তখনই তিনি মাঠ ছেড়ে চলে যান।
তামিমের চোটের অবস্থা জানতে হলে অপেক্ষা করতে হবে এমআরআই প্রতিবেদনের জন্য। বাংলাদেশ সময় অনুযায়ী আজ রাতেই এমআরআই করানোর কথা রয়েছে। সেই রিপোর্ট হাতে পেলেই বোঝা যাবে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টাইগারদের প্রথম ম্যাচে এই বাঁহাতি ওপেনার খেলতে পারবেন কি না।
বিশ্বকাপের আগে থেকেই যেন ইনজুরি বাংলাদেশ দলের পিছু ছাড়ছে না। দুশ্চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে একের পর এক চোট। 
মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদদের চোট সেরে উঠলেও এখনো চোটের সঙ্গে লড়ে যাচ্ছেন অধিনায়ক ও দেশসেরা পেসার মাশরাফী। এবার চোটগ্রস্তদের তালিকায় নতুন করে যুক্ত হল তামিমের নাম।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক