Friday, May 31

ওয়েস্ট ইন্ডিজ ঝড়ে বিপর্যস্ত পাকিস্তান

নিউজ ডেস্ক:
নটিংহ্যামের আকাশটা আজ ঘোলাটে। এমন একটা পরিবেশে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নেমে শুরুতেই অস্বস্তিতে পড়েছে পাকিস্তান। টসে হেরে ব্যাটিংয়ে নেমে ওয়েস্ট ইন্ডিজের বোলিং তোপে সরফরাজের দল। বিশ্বকাপে নিজেদের উদ্বোধনী ম্যাচের মোটেও স্বস্তিতে নেই সরফরাজ আহমেদরা। ওয়েস্ট ইন্ডিজের পেসারদের সামনে তাদের সংগ্রহ ২০তম ওভারে ৯ উইকেট হারিয়ে ৮৪ রান।
টস জিতে ফিল্ডিং নিতে দ্বিতীয়বার ভাবেননি ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার। তার সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করতে খুব একটা সময় নেননি শেলডন কট্রেল। ইনিংসের তৃতীয় ও নিজের দ্বিতীয় ওভারেই এই পেসার ফেরান ইমাম-উল-হককে। মাত্র ২ রান করে পাকিস্তানি ওপেনার ধরা পড়েন উইকেটরক্ষক শাই হোপের গ্লাভসে।
ক্যারিবিয়ান পেস আক্রমণে সুবিধা করতে পারেননি টপ অর্ডারের অন্য ব্যাটসম্যানরাও। ফখর জামান ও বাবর আজম খানিক প্রতিরোধ গড়ার চেষ্টা করেও বর্থ হন। আক্রমণাত্মক মেজাজে থাকা ফখর দুঃখজনক বোল্ড আউটে ফিরলে বিপদ আরও বাড়ে পাকিস্তানের। আন্দ্রে রাসেলের বল তার হেলমেটে লেগে আঘাত করে স্টাম্পে। আউট হওয়ার আগে তার রান ১৬ বলে ২২।
রাসেলের উইকেট উৎসব থামেনি। খানির পর এই পেসার তুলে নেন হারিস সোহেলের উইকেট। তার শর্ট ডেলিভারি ৮ রান করা হারিসের ব্যাট ছুঁয়ে জমা পড়ে শাই হোপের গ্লাভসে।  

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়