Friday, May 31

২৪ বছরের সুন্দরী পেলেই মিশু সাব্বিরের বিয়ে!

বিনোদন ডেস্ক:
চব্বিশ বছরের সুন্দরী মেয়ে পেলে বিয়ে করবেন জনপ্রিয় মডেল ও অভিনেতা মিশু সাব্বির। তবে বাস্তবে নয়, ঈদ উপলক্ষে বিটিভির জন্য নির্মিত ‘বিয়ে বিষয়ক জটিলতা’ নাটকে। 
ইশতিয়াক আহমেদের গল্প ও নির্দেশনায় ‘বিয়ে বিষয়ক জটিলতা’ নাটকটি প্রযোজনা করেছেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের অনুষ্ঠান শাখার প্রধান সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী। 
তিনি বলেন, সামাজিক কুসংস্কারের প্রভাব এবং বাস্তবতা এই গল্পে ফুটিয়ে তোলা হয়েছে। যার গল্পে দেখা যাবে কুসংস্কারাচ্ছন্ন এক ছেলেকে জ্যোতিষী পরামর্শ দিবে চব্বিশ বছরের সুন্দরী মেয়েকে বিয়ে করতে।
ছেলে তেমন মেয়ের সন্ধান পায় না। এদিকে পরিবারের চাপে ওই ছেলে শর্ত সাপেক্ষে বিয়ে করে। বাসর রাতেই সে তার বউকে জানায় চব্বিশ বছরের সুন্দরী মেয়ে পেলে আবার বিয়ে করবে। এভাবে নানা জটিলতায় সংসার চলতে থাকে। একসময় সে সুন্দরী মেয়ের সন্ধান পায়।
কিন্তু ততদিনে সে তার বউয়ের প্রেমে পড়ে যায়। যে কারণে আর নতুন করে বিয়ে করা হয় না। কুসংস্কারের বিষয়টি সে বুঝতে পেরে জ্যোতিষীকে শাসিয়ে আসে।
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্যের সার্বিক তত্ত্বাবধানে নাটকটি ঈদের দিন রাত ৯টা ৫ মিনিটে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র থেকে প্রচারিত হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়