Wednesday, April 17

কানাইঘাটের সর্ববৃহৎ শপিংমল‍ "আন্-নূর টাওয়ারের" যাত্রা শুরু কাল

নিজস্ব প্রতিবেদক:
আগামীকাল বৃহস্পতিবার ১৮ই এপ্রিল কানাইঘাটের সর্ববৃহৎ শপিংমলের যাত্রা শুরু হবে।

এ উপলক্ষ্যে বিকেল সাড়ে ৩টায় কানাইঘাট উত্তর বাজারে অবস্থিত আন্-নূর টাওয়ারের শুভ সূচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ব্যবসা প্রতিষ্ঠানের সূচনা করবেন কানাইঘাট উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরী।


শুভ সূচনা অনুষ্ঠান সুন্দর ও সফল করার জন্য বুধবার বিকেল ৫টায় কোম্পানীর নিজস্ব কার্যালয়ে কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে আন্-নূর প্রোপ্রাটিজ লিঃ এর চেয়ারম্যান সাবেক সাংসদ অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী ব্যবসা ভিত্তিক এ টাওয়ারের সার্বিক দিক তুলে ধরে বলেন, আন্-নূর টাওয়ার কানাইঘাটবাসীর একটি গর্বের প্রতিষ্ঠান হিসাবে যাত্রা শুরু করতে যাচ্ছে। এ জন্য তিনি সাংবাদিক সহ সকল মহলের সহযোগিতা কামনা করে বলেন, সিলেটের উপজেলা পর্যায়ে সবচেয়ে ব্যয় বহুল বাজেটের এ ৭তলা বিশিষ্ট টাওয়ারটি দেশের প্রচলিত বিল্ডিং কোড মেনে সব ধরনের অত্যাধুনিক নির্মাণশৈলীতে নির্মিত করা হয়েছে।



প্রবাসী অধ্যুষিত এলাকার বিনিয়োগকারীরা এ অভিজাত মার্কেটে ব্যবসা বাণিজ্যের মাধ্যমে অর্থনৈতিক কর্মযোগের অংশীদার হতে পারেন এজন্য সবাইকে বিনিয়োগ করার জন্য তিনি আহবান জানান।


প্রায় ৪২ শতক ভূমিতে গড়ে ওঠা এ ৭তলা বিশিষ্ট টাওয়ারের নীচতলায় আন্ডারগ্রাউন্ড সহ তৃতীয় তলা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান থাকবে।


ক্রেতারা সবধরনের দৈনন্দিন কেনাকাটার জিনিসপত্র এ মার্কেটে পাবেন বলে ফরিদ চৌধুরী জানান।


তিনি আরো বলেন, কানাইঘাটের ব্যবসা বাণিজ্যের প্রসারে কোম্পানীর পক্ষ থেকে টাওয়ারের নিজস্ব সাব-ষ্টেশন স্থাপন করে ৩১৫ মেগাওয়ার্ড বিদ্যুতের ব্যবস্থা করা হয়েছে এবং টাওয়ারে আন্ডারগ্রাউন্ড থাকায় কানাইঘাট পৌর শহরের যানজট নিরসন করাও সম্ভব হবে। মার্কেটে ৪টি লিফট সহ নারী-পুরুষের জন্য আলাদা নামাযের ব্যবস্থা, টয়লেট সহ একটি অভিজাত শপিং মলে যা যা থাকা দরকার আন্-নূর টাওয়ারে তার সব রয়েছে। 


স্থানীয় সাংবাদিকরা কানাইঘাটে সর্ববৃহৎ ব্যবসা ভিত্তিক আন্-নূর টাওয়ার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ টাওয়ারে প্রাইভেট হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান, মানসম্পন্ন রেষ্টুরেন্ট, পার্টি সেন্টার ও একটি হিমাগার ব্যবস্থা চালু করার দাবি জানালে আন্-নূর প্রোপ্রাটিজ লিঃ এর চেয়ারম্যান ফরিদ চৌধুরী বলেন, সকলের প্রত্যাশানুযায়ী যা যা দরকার আমরা তা পর্যায়ক্রমে করব। ইনশা’আল্লাহ।


এ সময় উপস্থিত ছিলেন আন্-নূর টাওয়ারের ভাইস চেয়ারম্যান ডাঃ মুফজ্জিল হোসেইন, ব্যবস্থাপনা পরিচালক মাওলানা আব্দুল করিম, ডাইরেক্টর মামুনুর রশিদ চৌধুরী, আবু জহর জামাল উদ্দিন, আব্দুল মতিন, হিসাব রক্ষক নুরুল ইসলাম নুনু মিয়া।


সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সহ সম্পাদক আব্দুন নূর, ক্রীড়া,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশিদ, সদস্য আমিনুল ইসলাম, শাহিন আহমদ, সুজন চন্দ, মুমিন রশিদ প্রমুখ।

কানাইঘাট নিউজ ডটকম/১৭ এপ্রিল ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক