Thursday, March 7

কানাইঘাটে চেয়ারম্যান প্রার্থী পলাশকে জাতীয় পার্টির সমর্থন

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশের মোটরসাইকেল মার্কাকে সমর্থন দিয়েছে কানাইঘাট উপজেলা জাতীয় পার্টি।

গতকাল বুধবার রাত ৭টায় পৌরসভাস্থ নন্দিরাই গ্রামের উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলা উদ্দিন মামুনের বাড়িতে এ উপলক্ষ্যে জাপা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় চেয়ারম্যান প্রার্থী মস্তাক আহমদ পলাশের উপস্থিতিতে তার প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে মোটরসাইকেল মার্কার পক্ষে নির্বাচনে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন জাপার নেতাকর্মীরা। 
জাতীয়পার্টির আহ্বায়ক আলা উদ্দিন মামুনের সভাপতিত্বে এ সভায় জাতীয়পার্টির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা জাপা নেতা সাবেক কাউন্সিলর হাজী আব্দুল মালিক, বাবুল আহমদ, কিউএম ফররুখ আহমদ ফারুক, নজির আহমদ, আবুল আহমদ, শাহাব উদ্দিন, নাজিম উদ্দিন, গিয়াস উদ্দিন, হারুন রশিদ, উপজেলা ছাত্র সমাজের সভাপতি আজাদ স্বাধীন সহ উপজেলা জাপা ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী।

সভায় জাপার আহ্বায়ক আলা উদ্দিন মামুন বলেন, কানাইঘাটের উন্নয়ন মূলক কর্মকান্ডকে এগিয়ে নিতে হলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মস্তাক আহমদ পলাশের কোন বিকল্প নেই। তাই জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মস্তাক আহমদ পলাশকে পার্টির পক্ষ থেকে পুর্ণ সমর্থন জানাচ্ছি। মোটরসাইকেল মার্কার বিজয় নিশ্চিত করতে জাপা নেতাকর্মীরা নির্বাচনী মাঠে এখন থেকে কাজ করে যাবে। 

মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী মস্তাক আহমদ পলাশ বলেন, দেশের আজকের যে উন্নয়ন-অগ্রগতি হচ্ছে, তার পিছনে জাতীয়পার্টির বড় ধরনের অবদান রয়েছে। আজ উপজেলা জাতীয়পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আমার প্রতি যে পূর্ণ সমর্থন জানিয়েছেন, যার মধ্য দিয়ে মোটরসাইকেল মার্কার বিজয় আরো সুনিশ্চিত হলো। তিনি আরো বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকলেও এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে সব ধরনের কাজ করে যাব। 

দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা ও সমর্থন পেয়ে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। ১৮ মার্চের নির্বাচনে আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকলে কেউ মোটরসাইকেলের বিজয় ঠেকাতে পারবেন না ইনশাহআল্লাহ। 

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও নন্দিরাই সহ আশপাশ গ্রামের মুরব্বীয়ানবৃন্দ উপস্থিত ছিলেন।

কানাইঘাট নিউজ ডটকম/০৭মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়