Friday, July 7

ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে: কাদের

ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে: কাদের

কানাইঘাট নিউজ ডেস্ক: দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে বলে মন্তব্য করেছেন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, এসব চক্রান্তের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে দলীয় নেতাকর্মীদের সজাগ থাকাতে হবে।

আজ শুক্রবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ফুটওভার ব্রীজ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, সরকারকে দেশে বিদেশে বিব্রতকর পরিস্থিতিতে ফেলার জন্যই ফরহাদ মাজাহারকে অপহরণ করা হয়েছে। আর এ বক্তব্য ফরহাদ মাজাহার নিজেই বলেছেন।


ওবায়দুল কাদের বলেন, ‘ময়মনসিংহের ব্রহ্মপুত্র নদের উপরে ফ্লাইওভার ব্রীজ করার জন্য স্টাডি চলছে। ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান মতি ভাই এখানে উপস্থিত আছেন। ধর্মমন্ত্রী নিজেও ব্রহ্মপুত্রে ফ্লাইওভার ব্রীজ করার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানিয়েছেন।’

তিনি বলেন, ব্রহ্মপুত্রে ব্রীজ করার জন্য ফিজিবিলিটি টেষ্ট চলছে। আপনাদের দাবি পূরণের জন্য আমিও এ বিষয়টি প্রধানমন্ত্রীকে জানাবো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘শম্ভুগঞ্জ ব্রীজের টোল তুলে নেয়ার জন্য আমি অর্থমন্ত্রীর কাছে অনুরোধ জানাবো। সেই সাথে আমার পাশে আছেন মতি ভাই। আমি মতি ভাইকেও বিষয়টি দেখার অনুরোধ জানাচ্ছি।’

এ সময় ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, ময়মনসিংহ সংরক্ষিত নারী আসনের এমপি ফাতেমা জহুরা রানী, জেলা আওয়ামী লীগ সভাপতি এড জহিরুল হক, সাধারণ সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ এহতেশামুল আলম, পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু, জেলা যুবলীগ আহবায়ক এড.আজাহারুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়