Monday, June 12

ওয়ালটনের আকর্ষণীয় ফোন এখন দেশের বাজারে

ওয়ালটনের আকর্ষণীয় ফোন এখন দেশের বাজারে
কানাইঘাট নিউজ ডেস্ক: দেশের বাজারে শক্তিশালী ব্যাটারির ফোন আনলো ওয়ালটন। ফোনটির  মডেল ‘প্রিমো আরএম৩এস’। এই ফোনে ব্যবহৃত হয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি। ফলে বহুল ব্যবহারেও ফোনে চার্জ থাকবে দীর্ঘক্ষণ। মকা ও সোনালি-এই দুটি ভিন্ন রঙে সারাদেশে পাওয়া যাচ্ছে নতুন এই ফোন।

এই ফোনে ব্যবহৃত হয়েছে ৫.২ ইঞ্চির ডিসপ্লে। নতুন এই ফোনটিতে আছে ১.৩ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর। এতে ব্যবহৃত হয়েছে ৩ গিগাবাইট র‌্যাম। প্রয়োজনীয় ফাইল সংরক্ষণে রয়েছে এতে রয়েছে ৩২ গিগাবাইট স্টোরেজ, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এই ফোনের পেছনে আছে এলইডি ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা। ফলে অন্ধকার বা অল্প আলোতেও নিঁখুত ও স্পষ্ট ছবি বা ভিডিও তোলা সম্ভব হবে। সেলফি তোলার জন্য এই স্মার্টফোনের ফ্রন্টে রয়েছে ৮ মেগাপিক্সেলের শক্তিশালী ক্যামেরা। ডুয়াল সিম সুবিধার ফোনটি থ্রিজি ও ফোরজি সমর্থন করে।

কানেক্টিভিটির জন্য রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, মাইক্রো ইউএসবি ২, ল্যান, হটস্পট, ওটিএ ও ওটিজি। মাল্টিমিডিয়া ফিচার হিসেবে আছে ফুল এইচডি ভিডিও প্লে-ব্যাক ও রেকডিং সুবিধাসহ এফএম রেডিও।

দেশের বাজারে এই ফোনের দাম মাত্র ১৪ হাজার ৪৯০ টাকা। ফোনটিতে থাকছে ১ বছরের বিক্রয়োত্তর সেবা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়