Monday, November 14

আটশ টাকার জন্য মারামারি, সুনামগঞ্জের নবী ঢাকায় নিহত

কামরাঙ্গীরচরে আটশ টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা

কানাইঘাট নিউজ ডেস্ক: রাজধানীর কামরাঙ্গীরচরে পাওনা আটশ টাকা না দেওয়াকে কেন্দ্র করে এক রিকশা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম নবী হোসেন (৩২)। আজ সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

স্থানীয়দের ভাষ্যমতে রিকশা চালক নবী হোসেন কামরাঙ্গীরচর আলাল উদ্দিন খালিফার বাড়িতে ভাড়া থাকত। তার কাছে আটশ টাকা পেত অটো রিকশা চালক নুরুজ্জামান। গতকাল রবিবার রাত ১১টার সময়ে ওই টাকা চায় নুরুজ্জামান। তখন নবী তাকে বলে এখন টাকা দিতে পারবনা। পরে নবীর সঙ্গে নুরুজ্জামানের মারামারি হয়।

এই ঘটনায় নবী হোসেন গুরুতর আহত হয়ে পড়েন। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে আজ সোমবার সকাল পৌনে নয়টার সময়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তখন ঢামেকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত নবী হোসেন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার ভূঁইয়াহাটি গ্রামের আবদুল মোতালেবের ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আপাতত লাশ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়