Saturday, July 30

'দেশে জঙ্গিবাদের ‘জ’ ও থাকবে না'

'দেশে জঙ্গিবাদের ‘জ’ ও থাকবে না'

কানাইঘাট নিউজ ডেস্ক: জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম জঙ্গীবাদ দিয়ে জনগণকে ভয় পেতে নিষেধ করলেন। এমন পরিস্থিতিতে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রাখার আহবান জানান তিনি।  

আজ শনিবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে যুবলীগ ঢাকা মহানগর উত্তর আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক সমাবেশে সৈয়দ আশরাফুল ইসলাম এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশে জঙ্গিবাদ প্রতিষ্ঠিত হোক তা তারা চান না। দু-একটি ঘটনা ঘটেছে। ভবিষ্যতে হয়তো আরও দু’চারটা ঘটনা ঘটতে পারে। কিন্তু এতে বাংলাদেশ সম্পূর্ণ ভেঙে পড়েছে, এটা বলা সঠিক নয়।

সৈয়দ আশরাফ বলেন, যারা ভিতু তারাই গুপ্তহত্যা করে। তারা কাপুরুষ। এ কাপুরুষেরা কোনো যুদ্ধে জয়লাভ করতে পারবে না। তাই ভয়ের কোনো কারণ নেই।

গুলশান হামলার কথা বলতে গিয়ে সৈয়দ আশরাফ প্রশ্ন রাখেন, ‘কয়েকজন বিদেশি হত্যা করলেই কি ইসলাম সারা বিশ্বে কায়েম হয়ে যাবে?’

তিনি বলেন, 'বাংলাদেশ একটি গণতান্ত্রিক রাষ্ট্র। এই রাষ্ট্র পরিচালনা করছেন জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে আমরা অনেক পাহাড় ডিঙিয়ে গেছি। যত বাধাই আসুক না কেন দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। আসুন তার হাতকে আমরা শক্তিশালী করি। তাহলে দেশে জঙ্গি তো দূরের কথা জঙ্গির ‘জ’টাও থাকবে না।'

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়