Friday, July 1

আইসিসির ক্রিকেট কমিটিতে কি আছেন শাস্ত্রী?

আইসিসির ক্রিকেট কমিটিতে কি আছেন শাস্ত্রী?

কানাইঘাট নিউজ ডেস্ক: আইসিসির ক্রিকেট কমিটিতে রবি শাস্ত্রী আছেন কিনা এমন প্রশ্নই ঘুরছে ক্রিকেট পাড়ার লোকজনের মুখে। গত কিছুদিন ধরে আইসিসির ক্রিকেট কমিটির তেমন যোগাযোগ করতে দেখা যায়নি।

ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে পারেননি রবি শাস্ত্রী। ১৮ মাস টিম ডিরেক্টর হয়ে দলের ভার সামলানোর পর প্রত্যাশা করেছিলেন স্থায়ী নিয়োগের। কিন্তু তা না পাওয়ায় হতাশা তো আছেই, শোনা যাচ্ছে আইসিসির ক্রিকেট কমিটির মিডিয়া প্রতিনিধির পদ থেকে পদত্যাগ করেছেন ভারতের প্রাক্তন এই ক্রিকেটার।

অবশ্য আইসিসি কিংবা শাস্ত্রী- কোনো পক্ষ থেকেই এ ব্যাপারে এখনো নিশ্চিত করে কিছু জানানো হয়নি। তবে কিছুদিন আগে শাস্ত্রী নিজেই আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহরকে এই পদ থেকে পদত্যাগ করার কথা জানিয়েছিলেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আপাতত নিজেকে সরিয়ে রাখতে চান তিনি।

লর্ডসে গত ২ থেকে ৩ জুন আইসিসির ক্রিকেট কমিটির সভাতেও ছিলেন না শাস্ত্রী। ধারাভাষ্য কাজে ব্যস্ত থাকায় এই সভায় অংশ নিতে পারেননি তিনি। তবে এই সভার আগেই নাকি তিনি আইসিসির ক্রিকেট কমিটির মিডিয়া প্রতিনিধির পদ থেকে পদত্যাগ করেছেন।

এই কমিটির চেয়ারম্যান অনিল কুম্বলে। কিছুদিন আগে কুম্বলেকে ভারতের নতুন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। কুম্বলের একই সঙ্গে এই দুটি পদে থাকা নিয়ে তাই এখন প্রশ্ন উঠেছে। গত সোমবার এডিনবার্গে শুরু হওয়া আইসিসির বার্ষিক সাধারণ সভায় হয়তো ক্রিকেট কমিটির নতুন চেয়ারম্যান নিয়োগ দেওয়া হতে পারে।

তথ্যসূত্র: জি নিউজ, স্পোর্টসকেদা।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়