Tuesday, January 19

বিএনপি ভাঙনের মুখে: নাসিম

বিএনপি ভাঙনের মুখে: নাসিম
সিরাজগঞ্জ প্রতিনিধি: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ কোনো দল ভাঙার রাজনীতিতে বিশ্বাস করে না। বিএনপি রণকৌশলে ভুল করে এখন ভাঙনের মুখে , এজন্য কাউকে দোষারোপ করা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, যারা আন্দোলনের নামে পেট্রোল বোমায় মানুষ হত্যা করেছে, মানুষের জানমালের ক্ষতি করেছে, তারা গণতন্ত্রের শত্রু। তাদের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না।

মন্ত্রী বলনে, ‌২০১৯ সালে সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে।

সিরাজগঞ্জের জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে সভায় পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, নবনির্বাচিত মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, অ্যাডভোকেট বিমল কুমার দাস, অ্যাডভোকেট আব্দুর রহমান, জান্নাত আরা তালুকদার হেনরীসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী সন্ধ্যায় তার নির্বাচনী এলাকা কাজীপুরের মাইজবাড়ি ইউনিয়নের পাইকরতলী গ্রামে ২৫০ পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন। 

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়