Wednesday, August 28

রাজশাহী-২ আসনে দলীয় প্রার্থী হিসেবে রাহাত হোসেনের মনোনয়ন দাবি

রাজশাহী: আগামী সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে প্রার্থী হিসেবে সিনিয়র নেতা রাহাত হোসেনের মনোনয়ন চেয়েছেন জাতীয় পার্টির (জাপা) তৃণমূল নেতারা। বুধবার দুপুরে রাজশাহী নগরীর একটি কনভেনশন সেন্টারে তানোর-গোদাগাড়ী‘র তৃণমূল নেতাদের এক মতবিনিময় সভায় এ ঘোষণা দেয়া। 
রাজশাহী জেলা জাপা ওই সভার আয়োজন করে। ওই সভায় ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায় করে কেন্দ্র থেকে প্রার্থী ঘোষণা করা হলে তা প্রতিহতেরও ঘোষণা দেন দলটির নেতারা।
জেলা জাপার যুগ্ম সম্পাদক ও গোদাগাড়ী সভাপতি এসএম বরজাহান আলী পিন্টুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা জাপার সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন, সিনিয়র জাপা নেতা রাহাত খান, জেলা জাপার সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম মস্তান, দফতর সম্পাদক মাইনুল ইসলাম, নগর জাপার সাবেক সদস্য সচিব এসএম জোহা সরকার প্রমুখ। এতে বক্তারা বলেন, মহাসচিব ঘোষিত পূর্ব নির্ধারিত সময়ের মধ্যে জাপা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহার করতে হবে। তা না করে উল্টো এ নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে। সব ধরণের ষড়যন্ত্র প্রতিহত করতে রাজশাহী জেলা জাপা প্রস্তুত। দলের চেয়ারম্যানের বিরুদ্ধে এসব মামলা প্রত্যহার না হলে রাজশাহীকে অচল করে দেয়ারও ঘোষণা দেন নেতারা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নগর জাপা নেতা সালাউদ্দিন মিন্টু, জেলা জাতীয় যুবসংহতি সাধারণ সম্পাদক শাহ আলম বাদশা বরুন প্রমুখ। এতে তানোর ও গোদাগাড়ী জাপা ও এর অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। পরে বিকেলে পবার খড়খড়ি এলাকায় জেলা ওলামা পার্টির উদ্যোগে পৃথক এক সভা অনুষ্ঠিত হয়।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়