Friday, April 5

কানাইঘাটে অসহায়দের ঈদ আনন্দ বাড়িয়ে দিল 'ইমেজ ফাউন্ডেশন'


নিজস্ব প্রতিবেদক ::

বিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের কানাইঘাটে ইমেজ ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা, খাদ্য সামগ্রী ও অসহায় মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। 

বুধবার(৩ এপ্রিল)  রাজাগঞ্জ ইউনিয়নের খেটে খাওয়া মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ সহায়তা,খাদ্য সামগ্রী ও উপজেলার ৫টি মাদ্রাসায় অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করে সামাজিক এ সংগঠনটি।


দিনব্যাপী এসব কার্যক্রমে ইমেজ ফাউন্ডেশনের চেয়ারম্যান বেলাল আহমেদ,রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান মাওলানা শামসুল ইসলাম, মাওলানা হামিদুর রহমান কাসিমি, মাওলানা শিব্বির আহমদ,হাফিজ মাওলানা সাইফুল আলম,শিক্ষক শাহ মুহাম্মদ ইসমাইল,মাওলানা আহমদ আলী হাফিজ মাওলানা জুবের আহমেদ,মাওলানা হাবিবুর রহমান বাহাউদ্দিন, মাওলানা সালিমুদ্দিন, জুনায়েদ আহমদ, মাওলানা বদরুল ইসলাম, জাকির আহমদ , বাসির উদ্দিন , বিলাল আহমদ, মাওলানা জামাল আহমদ, মাওলানা আজির উদ্দিন, রুবেল তালুকদার ইউপি সদস্য দুলাল আহমদ, আলিমুদ্দিন,  ফয়সাল আহমদ, মহিলা সদস্যা ফাতিমা, চাম্পা বেগম ফরিদা বেগম, ইমেজ ফাউন্ডেশনের কার্যকরী সদস্য শরিফুল ইসলাম,  আমিন উদ্দিন,  আফতাব উদ্দিন,  নুরুল হক সহ এলাকার এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কার্যক্রম শেষে ইমেজ ফাউন্ডেশনের সিলেট এরিয়া অফিসে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে মোনাজাত পরিচালনা করেন দারুল হাদিস রাজাগঞ্জের শিক্ষা সচিব মাওলানা আহমদ আলী।

উল্লেখ্য, ইমেজ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে সমাজের পিছিয়ে পড়া হতদরিদ্র মানুষের পাশে থেকে নীরবে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে সংগঠনের পক্ষ থেকে দেশের বিভিন্ন জায়গায় দরিদ্র প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ,শীতবস্ত্র বিতরণ, এতিম ও অসহায়দের সহায়তার জন্য ইমেজ ফাউন্ডেশন নিরলস ভাবে  কাজ করে যাচ্ছে। 





শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়