Thursday, September 14

ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলার ইভান ফার্গুসনকে ড্রাইভিং শেখাচ্ছেন জকিগঞ্জের জাকারিয়া


কানাইঘাট নিউজ ডেস্ক :

ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবল তারকা ইভান ফার্গুসনকে ড্রাইভিং প্রশিক্ষণ দিয়েছেন জকিগঞ্জের শাকিল জাকারিয়া চৌধুরী।

ইভান ফার্গুসন আয়ারল্যান্ড ফুটবল দলের একজন স্ট্রাইকার বর্তমানে তিনি প্রিমিয়ার লিগে ব্রাইটন ফুটবল ক্লাবের হয়ে খেলছেন। এবারের প্রিমিয়ার লিগে ফালমার স্টেডিয়ামে নিউক্যাসলের বিপক্ষে ব্রাইটনের ৩-১ গোলের জয়ের ৩ গোলই করেছেন ইভান ফার্গুসন।

শাকিল জাকারিয়া চৌধুরী জানান, ব্রাইটন দলের জয়ের অবদান রাখায় তিনি তার শিষ্য ইভান ফার্গুসনকে অভিনন্দন জানিয়ে একটি ভিডিও টিকটকে আপলোড করেন এবং সেই ভিডিও ইন্সটাগ্রাম, টুইটার সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। শাকিল জাকারিয়া চৌধুরী আরও জানান তার আপলোডকৃত ভিডিওটি ইতিমধ্যে ১০০ মিলিয়ন এর উপরে ভিউ হয়েছে।

বিভিন্ন ফুটবল তারকারাও শাকিল জাকারিয়া চৌধুরীর সেই ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরার পর থেকে বিভিন্ন ব্রিটিশ ও আন্তর্জাতিক মিডিয়া শাকিল জাকারিয়া চৌধুরীর সাক্ষাৎকার গ্রহণ করছে। ইতিমধ্যে তিনি স্কাই স্পোর্টস, স্টার স্পোর্টস, দ্যা গার্ডিয়ান, দ্যা সান সহ বিভিন্ন প্রধান সারির গণমাধ্যমে নিজের সাক্ষাৎকার প্রদান করেছেন।

শাকিল জাকারিয়া চৌধুরীর গ্রামের বাড়ি সিলেটের জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের নূরনগর গ্রামে। তার পিতা আমেরিকা প্রবাসী ইকরাম আহমদ চৌধুরী। 

জাকারিয়া চৌধুরী কানাইঘাট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী। বর্তমানে তিনি ইংল্যান্ডে ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান করে থাকেন।


 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়