Friday, September 8

কানাইঘাটে বিপুল পরিমাণ নাসির বিড়ি উদ্ধার


নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাটে চোরাচালান বিরোধী অভিযানে ১ লক্ষ ২৬ হাজার পিস ভারতীয় আমদানী নিষিদ্ধ নাসির বিড়ি উদ্ধার করেছে থানা পুলিশ।

জানা যায়, শুক্রবার(৮ সেপ্টেম্বর)  সকাল সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এস.আই দেবাশীষ শর্মার নেতৃত্বে একদল পুলিশ ভারতীয় নাসির বিড়ির চালান আটক করার জন্য উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের বাউরভাগ ২য় খন্ড গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা বিড়ির চালান রেখে দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ ১ লক্ষ ২৬ হাজার পিস ভারতীয় আমদানী নিষিদ্ধ নাসির বিড়ি ঘটনাস্থল থেকে জব্দ করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে থানার এস.আই দেবাশীষ শর্মা বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে নাসির বিড়ির আমদানীর সাথে জড়িত পলাতক আসামী সোনাতনপুঞ্জি গ্রামের জামাল উদ্দিনের পুত্র রেজওয়ান আহমদ ও আবুল হারিছ, বাউরভাগ ২য় খন্ড গ্রামের মৃত সিদ্দেক আলীর পুত্র আহাদ এবং আনিসুল হকের পুত্র সাজন আহমদ সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ জানিয়েছেন, উপজেলাজুড়ে চোরাচালান বিরোধী অভিযান জোরদার করা হয়েছে। এরই ধারাবাহিকতায় ভারতীয় নাসিরবিড়ির চালানা আটক করা হয়।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়