Friday, September 15

সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন ছাতকের এসিল্যান্ড ইসলাম উদ্দিন


কানাইঘাট নিউজ ডেস্ক  :

দেশে বিসিএস প্রশাসন ক্যাডারের ২৬৮ জন কর্মকর্তাকে বাংলাদেশ সিভিল সার্ভিস নিয়োগ বিধিমালা ১৯৮১ এর বিধি-৫, (বি) অনুযায়ী সিনিয়র স্কেলে (জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ৬ষষ্ঠ) গ্রেড, টাকা ৩৫.৫০০-৬৭.০১০ পদোন্নতি প্রদান করা হয়েছে।

এর মধ্যে রয়েছেন ছাতকের সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইসলাম উদ্দিন। প্রজ্ঞাপন তালিকায় ৬০ নং ক্রমিকে রয়েছে কর্মঠ ও সদালাপী কর্মকর্তা মোহাম্মদ ইসলাম উদ্দিনের নাম। তাঁকে রাষ্ট্রের সিনিয়র বেতন স্কেল ষষ্ঠ গ্রেডে পদোন্নতি প্রদান করা হয়েছে।

বুধবার ১৩ সেপ্টেম্বর গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনপ্রশাসন মন্ত্রণালয়,মাঠ প্রশাসন-১ শাখার একটি প্রজ্ঞাপনে ছাতকের সহকারী কমিশনার(ভুমি)মোহাম্মদ ইসলাম উদ্দিনকে (১৮৩১৪) এ পদোন্নতি প্রদান করা হয়।

জারিকৃত প্রজ্ঞাপনে সকল কর্মকর্তারা স্ব-স্ব পদে বহাল থেকে সিনিয়র সহকারী সচিব হিসেবে সিনিয়র সচিব জনপ্রশাসন মন্ত্রণালয় বরাবরে যোগদান পত্র প্রেরণের নির্দেশ দেয়া হয়েছে। রাষ্ট্রপতির আদেশ ক্রমে ১৩ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মর্তুজা আল- মুঈদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব পদোন্নতি প্রদান করা হয়।

মোহাম্মদ ইসলাম উদ্দিন ২০২১ সালের ১৫ জুলাই ছাতকে সহকারী কমিশনার (ভুমি) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে এ পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

অত্যন্ত সৎ,ভদ্র ও মাজ্জিত মোহাম্মদ ইসলাম উদ্দিন ৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা।এর আগে রাঙ্গামাটি ও সুনামগঞ্জ জেলা প্রশাসনে এনডিসি হিসেবে দায়িত্ব পালন করছেন। মোহাম্মদ ইসলাম উদ্দিনের জন্ম স্থান সিলেটের কানাইঘাট উপজেলায়।

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে তিনি স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়