Friday, September 8

সিলেট-৫ আসনে মাঠে সক্রিয় আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুক উদ্দিন


নিজস্ব প্রতিবেদক: 

সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ ব্যাপক তৎপরতা শুরু করেছেন।

প্রতিদিন তিনি কানাইঘাট-জকিগঞ্জের দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের পাশাপাশি শুভেচ্ছা বিনিময়, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান সহ সর্বস্তরের মানুষের সাথে নির্বাচনকে সামনে রেখে কুশল বিনিময় করে যাচ্ছেন।

গত বুধবার (৬ সেপ্টেম্বর) মাসুক উদ্দিন আহমেদ দিনভর কানাইঘাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। 

বিকেল ৪টায় কানাইঘাট উত্তর বাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মতবিনিময়কালে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান।

মতবিনিময়কালে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য ও বলিষ্ট নেতৃত্বের মাধ্যমে দেশ সব দিক থেকে যেমন এগিয়ে যাচ্ছে, অন্যদিকে বিশ্ব দরবারে আজ বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। কোন কুচক্রী মহল দেশের এই অগ্রযাত্রা ব্যাহত করতে পারবে না, কারন দেশবাসী আওয়ামী লীগ সরকারের সাথে রয়েছে।

তিনি আরো বলেন, সারা জীবন আওয়ামী লীগের রাজনীতি করেছেন কোনোকিছু চাওয়া-পাওয়ার জন্য নয়। দলের নেতাকর্মীর পাশে দুরদিনে সাথে ছিলেন, আগামী দিনেও থাকবেন উল্লেখ করে বলেন, বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের স্বার্থে সিলেট-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পরও দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মনোনয়নপত্র প্রত্যাহার করেছিলাম দেশ ও জাতির স্বার্থে। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য কাজ করে যাচ্ছেন।

দল তাকে দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন দিলে কানাইঘাট-জকিগঞ্জের মানুষের অধিকার আদায় সহ এ অঞ্চলকে একটি উন্নত সমৃদ্ধ জনপদ হিসেবে গড়ে তুলবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি কানাইঘাট সরকারি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ লোকমান উদ্দিন, সহ সভাপতি সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন, কানাইঘাট গাছবাড়ী আইডিয়্যাল কলেজের অধ্যক্ষ আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, সাবেক ছাত্রনেতা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের কলেজ পরিদর্শক এম. তাজিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুস সাত্তার,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, আব্দুল হেকিম শামীম, নজির উদ্দিন প্রধান, পৌর আওয়ামী লীগের সভাপতি কেএইচএম আব্দুল্লাহ,আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, হোসেইন আহমদ,জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল করিম, সাবেক চেয়ারম্যান মুবশ্বির আলী চাচাই, জাকারিয়া আহমদ, জাহাঙ্গীর কবির, জেলা যুবলীগের সদস্য হামজা হেলাল, সাবেক ছাত্রনেতা হারুনুর রশিদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হারিস উদ্দিন, শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির, স্বেচ্ছাসেবকলীগ নেতা জহির উদ্দিন, ছাত্রলীগের সভাপতি রাওয়ান আহমদ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও মাসুক উদ্দিন আহমদ কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন ও বড়চতুল ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়