Saturday, April 8

কানাইঘাটে জাকির হোসেন চৌধুরী সেবা কল্যাণ সংঘের উদ্যোগে ইফতার মাহফিল


নিজস্ব প্রতিবেদক :

জাকির হোসেন চৌধুরী সেবা কল্যাণ সংঘের উদ্যোগে কানাইঘাট উপজেলা শাখার ইফতার ও দোয়া মাহফিল আজ শুক্রবার বিকেল ৫টায় চতুল দুর্গাপুর স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 

জাকির হোসেন চৌধুরী সেবা কল্যাণ সংঘের সাথে সম্পৃক্ত মাওলানা লোকমান আহমদের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দুর্গাপুর স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ নুর মোহাম্মদ, বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মামুন রশিদ, সিনিয়র সহকারী শিক্ষক হাবিবুর রহমান, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাক নিজাম উদ্দিন, সহ-সম্পাদক মাহবুবুর রশিদ, মাওলানা আলী আহমদ, মাওলানা আব্দুর রহিম, মাওলানা আলিম উদ্দিন, মাওলানা কমর উদ্দিন, মাওলানা আব্দুল কুদ্দুছ সহ যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা দানশীল ও ক্রীড়ানুরাগী ব্যক্তিত্ব জাকির হোসেন চৌধুরীর হাতে গড়া দুর্গাপুর স্কুল এন্ড কলেজের ক্রিকেট দলের সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং শিক্ষার্থীরা। 

ইফতার মাহফিলে আগতরা বলেন, জকিগঞ্জ উপজেলার সন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী জাকির হোসেন চৌধুরী তার নামে প্রতিষ্ঠিত সেবা সংঘের মাধ্যমে দীর্ঘদিন থেকে কানাইঘাটের বৃহত্তর চতুল এলাকায় গরীব-দুঃখী মানুষদের সহায়তা প্রদানের পাশাপাশি এলাকার মসজিদ-মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের কল্যাণে কাজ করে যাচ্ছেন। 

দুর্গাপুর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে ক্রিকেট ক্লাব গড়ে তোলার মাধ্যমে খেলাধূলায় তাদের উৎসাহ প্রদান এবং ক্রিকেট ক্লাবের সাথে জড়িত অসচ্ছল শিক্ষার্থীদের নানাভাবে সহায়তা করে যাচ্ছেন তিনি। পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিরের পাশাপাশি অনেক আলেম-উলামা ও গরীব-দুঃখীদের সাধ্যমতো সহায়তা প্রদান করায় তার এমন মানবিক কার্যক্রমের প্রশংসা করেন সবাই। সেই সাথে তার সুস্থতাও কামনা করে দোয়াও করা হয়। 



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়