Thursday, April 13

জাতীয় পার্টির দিকে দেশের মানুষ চেয়ে আছে: কানাইঘাটে সেলিম উদ্দিন


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট উপজেলা ও পৌর জাতীয় পার্টির অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে দোয়া ইফতার মাহফিলে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ এপ্রিল)  বিকেল ৫টায় পৌর শহরের আল রিয়াদ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-৫(কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় হুইপ,জাতীয় পার্টির চেয়ারম্যানের আন্তর্জাতিক উপদেষ্টা আলহাজ সেলিম উদ্দিন বলেছেন,জাতীয় পার্টির নয় বছরের শাসনামলে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছিল। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায়না,তারা জাতীয় পার্টির দিকে চেয়ে আছেন। দেশের শান্তি সম্প্রীতি রাজনৈতিক হানাহানি বন্ধে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপির শান্তির ডাক দিয়েছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির পতাকাতলে সবাইকে সমবেত হওয়ার জন্য। সেই লক্ষ্যে সিলেট বিভাগের প্রতিটি আসনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে।  

তিনি আরো বলেন,জাতীয় পার্টিকে বাদ দিয়ে কোনো জোট বা দল সরকার গঠন করতে পারবেনা। সিলেট থেকে অন্তত ৮টি আসন আমরা জাতীয় পার্টিকে উপহার দিতে চাই।  সেজন্য দলের নেতাকর্মীদের এখন থেকে ঐক্যবদ্বভাবে নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করতে হবে।

সাবেক সংসদ সেলিম উদ্দিন আরো বলেন,তার পাঁচ বছরের আমলে কানাইঘাট ও জকিগঞ্জে যে উন্নয়ন হয়েছিল তা অতীতের যে কোন সময়ের চেয়ে বেশি হয়েছে। রাস্তা-ঘাট,শিক্ষা- প্রতিষ্ঠান,মসজিদ-মাদরাসা,নদীভাঙ্গন অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছিল। যার কারণে এ অঞ্চলের মানুষ আমি যেখানে যাচ্ছি তারা আমাকে দল মত নির্বিশেষে সম্মান দিচ্ছেন।  যা আমার রাজনৈতিক জীবনে চরম পাওয়া। আগামী দিনে আল্লাহ রাব্বুল আলামীন আমাকে যদি আবারও সুযোগ দেন জাতীয় পার্টি আমাকে মনোনয়ন দেন তাহলে এ অঞ্চলের মানুষের কল্যানে আজীবন কাজ করে যাব ইনশাআল্লাহ। 


উপজেলা জাতীয় পার্টির আহবায়ক অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট আলা উদ্দিন মামুনের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব কামরুজ্জামান কাজল ও পৌর জাতীয় পার্টির সদস্য সচিব জুবেল আমিনের যৌথ সঞ্চালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চাকলাদার ,কানাইঘাট পৌর জাতীয় পার্টির আহবায়ক নাজিম উদ্দিন, যুগ্ন-আহবায়ক জালাল আহমদ,সিলেট মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, জাতীয় পার্টির অন্যতম নেতা ইউপি সদস্য জসিম উদ্দিন,জেলা যুব সংহতির সহ সম্পাদক জাহাঙ্গীর শামীম কামরুল। 

ইফতার মাহফিলের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কানাইঘাট পৌর জাতীয় পার্টির সদস্য সচিব কামরুজ্জামান বাহার। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়