Thursday, April 13

কানাইঘাটে কাউন্সিলর জমিরের উদ্যোগে ঈদ উপহার বিতরণ


নিজস্ব প্রতিবেদক :

প্রতি বছরের ন্যায় এবারও কানাইঘাট পৌরসভার কাউন্সিলর জমির উদ্দিন কামরান এর ব্যক্তিগত পক্ষ থেকে তার নির্বাচনী এলাকা পৌরসভার ৭ নং ওয়ার্ডের প্রায়  তিন শতাধিক হতদরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

উপহারদাতা কাউন্সিলর জমির উদ্দিন কামরান এর সভাপতিত্বে ও কানাইঘাট পৌর ছাত্রলীগ সভাপতি এম. হারিছ উদ্দিন এর পরিচালনায় উক্ত উপহার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত কানাইঘাট উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাবউদ্দিন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন তরুণ কবি ও কলামিস্ট মাস্টার মিলন কান্তি দাস।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা মাস্টার আজির উদ্দিন,সমাজসেবক আজির উদ্দিন। আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা অলিউল্লাহ,হারিছ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ শাহাব উদ্দিন বলেন,"কাউন্সিলর জমির একজন নিবেদিত প্রাণ সমাজসেবক। এলাকার গণ মানুষের সেবায় তিনি সর্বদা আন্তরিক।"

প্রধান বক্তা কলামিস্ট ও কবি মাস্টার মিলন কান্তি দাস বলেন," বর্তমান সমৃদ্ধি ও অদম্য অগ্রযাত্রার পথে রয়েছে বাংলাদেশ।একটি ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশের লক্ষ্য যাত্রা তার কাঙ্খিত মাত্রায় এগিয়ে নিতে হলে কাউন্সিলর জমিরের মতো জনপ্রতিনিধি বাংলাদেশের ছাপ্পান্ন হাজার বর্গমাইলের প্রতিটি এলাকায় প্রয়োজন।"

বিশেষ অতিথি মাস্টার আজির উদ্দিন তার বক্তব্যের মাধ্যমে কাউন্সিলর জমির এর ভূয়সী প্রশংসা করেন।"

অনুষ্টানের আয়োজক ও সভাপতির বক্তব্যে কাউন্সিলর জমির বলেন,"শুধু ৭ নং ওয়ার্ড নয়,পুরো কানাইঘাট পৌরসভার সেবা করার স্বপ্ন আমি সবসময় লালন করি।আপনাদের কাছে আমি সবসময় এই দোয়া চাই যে,ভবিষ্যতে যেন আমি এই ৭ নং ওয়ার্ড সহ পুরো কানাইঘাট পৌরবাসীর সেবা করার সুযোগ ও তৌফিক যেন মহান আল্লাহ পাক আমাকে দেন।"

সবশেষে ৭ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রাম থেকে আগত প্রায় ৩ শতাধিক  পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী তুলে দেন কাউন্সিলর জমির ও অতিথিবৃন্দ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়