Saturday, December 24

কানাইঘাটে ইউনাইটেড কিন্ডারগার্টেন এন্ড স্কুলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার কালাম আহমদ চৌধুরী বলেছেন, প্রচলিত শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষার মাধ্যমে সমন্বিত শিক্ষা ব্যবস্থা চালু করতে পারলে আজকের শিক্ষার্থীরা আগামী দিনের দেশ ও জাতির ভবিষ্যত কর্ণদ্বার হবে। তারাই একটি দুর্নীতিমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তোলতে পারবে।


তিনি আরও বলেন, আমাদের মনে রাখতে হবে শুধুমাত্র জিপিএ-৫ বা বড় বড় ডিগ্রি অর্জনই শিক্ষার মুখ্য উদ্দেশ্য নয়, শিক্ষার প্রকৃত উদ্দেশ্য মনুষ্যত্ব অর্জন।

শনিবার (২৪ ডিসেসম্বর) সকাল ১১টায় কানাইঘাট উপজেলার গাছবাড়ি ইউনাইটেড কিন্ডারগার্টেন এন্ড স্কুল কর্তৃক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কালাম আহমদ চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনাইটেড কিন্ডারগার্টেন এন্ড স্কুল এর প্রধান শিক্ষক আব্দুল মতিনের সভাপতিত্বে এবং ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রহিম ও ইমদাদুর রহমানের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এখলাছ-এ এলাহী, গাছবাড়ি মডার্ণ একাডেমীর প্রধান শিক্ষক শফিকুর রহমান, বীরদল এন এম একাডেমির প্রধান শিক্ষক মাহবুবুল হক, বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন, ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি দুলাল আহমদ, কানাইঘাট কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান, সাংবাদিক তাওহীদুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ইউনাইটেড কিন্ডারগার্টেন’র সহকারী প্রধান শিক্ষক এনাম উদ্দিন।

উপস্থিত ছিলেন, শফিকুর রহমান, নুরুল ইসলাম, কিন্ডারগার্টেন’র ডিরেক্টর বিলাল আহমদ। অনুষ্টানে ২০২২ সালের এসএসসি উত্তীর্ণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়