Thursday, September 1

কানাইঘাটে প্রতিবন্ধী দুই ভাইয়ের উপর হামলা,৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাট উপজেলার দিঘীরপাড় পূর্ব ইউনিয়নের বসত বাড়ি ও ফসলি জমির বিরোধ নিয়ে আপন চাচাতো ভাই-ভাতিজাদের হাতে দুই পঙ্গু-প্রতিবন্ধী ভাই আহতের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযোগে জানা যায়, দিঘীরপাড় ইউনিয়নের পূর্ব কাপ্তানপুর গ্রামের মৃত আলকাছুল ইসলামের পুত্র প্রতিবন্ধী নেজাম উদ্দিন ও তার ভাই প্রতিবন্ধী কুতুব উদ্দিনের বসত বাড়ি ও মাঠের জমিজমা নানা ভাবে জোরপূর্বক ভাবে আত্মসাৎ করার জন্য দীর্ঘদিন থেকে তাদের আপন চাচাতো ভাই করিম উদ্দিন, জসিম উদ্দিন ও তাদের ছেলে-ভাতিজারা পায়তারা করে আসছিল। 

বিভিন্ন সময় তারা দুই পঙ্গু ভাইকে ভয়ভীতি প্রদর্শন সহ বসত বাড়ি থেকে উচ্ছেদেরও চেষ্টা করে। 

জমিজমা নিয়ে বিরোধের জের ধরে গত মঙ্গলবার রাত ১০টার দিকে উল্লেখিত করিম উদ্দিন, জসিম উদ্দিন গংরা প্রতিবন্ধী নেজাম উদ্দিন ও তার ভাই কুতুব উদ্দিনের বসত বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে চড়াও হয়ে এলোপাতাড়ি ভাবে পিঠিয়ে জখম করে। 

একপর্যায়ে হামলাকারীদের কবল থেকে প্রাণে বাঁচতে বসত ঘরের ভিতরে গিয়ে প্রতিবন্ধী দুই ভাই সহ পরিবারের লোকজন দরজা বন্ধ করলে বিবাদীরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশের চেষ্টা করে। 

তাৎক্ষণিক ভাবে ঘটনাটি প্রতিবন্ধী নেজাম উদ্দিন ৯৯৯ নাম্বারে ফোন করলে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন। 

এ ঘটনায় প্রতিবন্ধী নেজাম উদ্দিন সমূহ অভিযোগ এনে গত বুধবার রাতে বাদী হয়ে কানাইঘাট থানায় হামলাকারী ৫ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন। 




শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়