Sunday, August 2

ইসলামিক রিলিফের অর্থায়নে কানাইঘাটে দুস্থদের মধ্যে কোরবানির মাংস বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
ইসলামিক রিলিফ বাংলাদেশের অর্থায়নে কানাইঘাট উপজেলার ৫নং বড়চতুল ও ৪নং সাতবাঁক ইউনিয়নের দরিদ্র ১০৫০টি পরিবারের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে। 

জৈন্তিয়া ছিহ্নমূল সংস্থার জেসিস এর সহায়তায় আজ রবিবার বিকেল ৩টায় বড়চতুল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সংস্থার কোরবানির মাংস বিতরণ কর্মসূচীর আওতায় ইউনিয়নের ৫২৫টি পরিবারে ২ কেজি করে কোরবানির মাংস বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মোমিন চৌধুরী। 

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন চতুলীর সার্বিক তত্ত্বাবধানে মাংস বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ জাকারিয়া, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, জেসিসের প্রতিনিধিদের মধ্যে ছিলেন এনামুল হক, ফরিদ উদ্দিন, নাঈম হোসাইন, সহমুদ ও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ইউপি সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

দরিদ্র পরিবারের মধ্যে ইসলামিক রিফিলের অর্থায়নে মাংস প্রদানকালে উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী বলেন, আর্ন্তজাতিক চেরিটেবল সংস্থা ইসলামিক রিলিফ বাংলাদেশ এ দেশের সকল প্রাকৃতিক দুর্যোগের সময় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে যাচ্ছেন সংস্থার নেতৃবৃন্দ। ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বড়চতুল ও সাতবাঁক ইউনিয়নের ১০৫০টি পরিবারের মধ্যে মাংস বিতরণ করায় তিনি সংস্থার নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এ ধরনের সহায়তা মূলক কার্যক্রম কানাইঘাটের প্রতিটি ইউনিয়নে আগামীতে অব্যাহত রাখার আহ্বান জানান। 


একই দিনে সাতবাঁক ইউনিয়নে মাংস বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোমিন চৌধুরী ও সাতবাঁক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান সহ ইউপি সদস্যবৃন্দ। 

এছাড়া ইসলামিক রিলিফের অর্থায়নে জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নে ঈদের দিন ৫২৫টি পরিবারে ২ কেজি করে কোরবানির মাংস বিতরণ করা হয়। বিতরণকালে চারিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল সহ জেসিসের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কানাইঘাট নিউজ ডটকম /০২ অগাস্ট ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়