Saturday, June 13

কানাইঘাটে হিন্দু পরিবারের জায়গা দখল ও মারধরের ঘটনায় থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: 
গত ২জুন কানাইঘাট দিঘীরপাড় ইউনিয়নের ঠাকুরের মাটি গ্রামের একটি নীরিহ হিন্দু পরিবারের জায়গা জবর দখল ও মারধরের ঘটনায় একই গ্রামের বশির উদ্দিনে পুত্র জাহাঙ্গীর উদ্দিনের বিরুদ্ধে কানাইঘাট থানায় মামলা এফআইআর করা হয়েছে। 

মামলার অভিযোগে জানা যায়, ঠাকুরের মাটি গ্রামের মৃত প্রেম নমঃ এর পুত্র নীরিহ প্রজলাল নমের বসত বাড়ীর সীমার ভিতরে কিছু অংশ জবর দখল করার জন্য প্রতিবেশী বশির উদ্দিনের পুত্র জাহাঙ্গীর উদ্দিন রাতের আধারে কলা গাছ রোপন করে। 

এ ঘটনায় প্রজলাল নমঃ ও তার ভাই মুক্তালাল নমঃ এলাকায় বিচার প্রার্থী হলে এতে জাহাঙ্গীর উদ্দিন ক্ষিপ্ত হয়ে গত ২জুন সন্ধ্যার দিকে প্রজলাল নমঃ স্থানীয় সড়কের বাজার থেকে বাড়ীতে আসার পথে রাস্তায় উপর্যপুরী আঘাত করে রক্তাক্ত জখম করে। 

তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়। এঘটনায় প্রজলালের ভাই মুক্তালাল বাদী হয়ে বসত বাড়ীর জায়গা জবর দখল ও তার ভাই প্রজলালকে বেদড়ক মারধরনের ঘটনায় জাহাঙ্গীর উদ্দিনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। 

সরেজমিনে পুলিশ তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়ে গত ৪ জুন অভিযোগটি এফআইআর করা হয়।  থানার মামলা নং-৩ তারিখ-৪/৬/২০২০ইং। প্রজলাল জাহাঙ্গীর উদ্দিন কর্তৃক তার বসত বাড়ীর জায়গা উদ্ধার এবং মারধরের ঘটনায় সুষ্টু বিচার দাবী করছেন। 

গ্রামের লোকজন জানিয়েছেন প্রজলাল একজন অসহায় লোক। তার জায়গায় জাহাঙ্গীর উদ্দিন কলা গাছ রোপন  করে দখল সহ এখন নানা ভাবে মিথ্যা অপপ্রচারে লিপ্ত রয়েছে। তারা এ ঘটনায় হামলাকারী জাহাঙ্গীর উদ্দিনকে গ্রেফতারের দাবী জানিয়েছেন থানা পুলিশের কাছে। 


কানাইঘাট নিউজ ডটকম/১৩ জুন ২০২০   

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়