Friday, June 12

কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও’র অবস্থার অবনতি, শামসুদ্দিনে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক:
করোনায় আক্রান্ত কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. শেখ শরফুদ্দিন নাহিদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। আজ সোমবার (১৫ জুন) তাঁকে সিলেটে শহীদ শামসুদ্দিন হাসপাতালে করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে।

গত ২৮ মে ডা. শেখ শরফুদ্দিন নাহিদ ও তার স্ত্রী আয়শা আক্তারের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে তিনি কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের বাসায় হোম কোয়ারেন্টাইনে ছিলেন। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে জ্বর ও সর্দিতে ভুগছিলেন তিনি। ঔষধ সেবন করে সুস্থও হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু গতকাল রোববার রাত থেকে টিএইচও ডা. শেখ শরফুদ্দিন নাহিদের শ্বাসকষ্ট ও সর্দি-কাশি বেড়ে গেলে তাঁর অবস্থার অবনতি হয়। 

পরে আজ সোমবার দুপুরে তাঁকে এ্যাম্বুলেন্সে করে শামসুদ্দিন হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন আছেন বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

করোনায় আক্রান্ত হওয়ার পর গত ৬ জুন পুণরায় হাসপাতালে ডা. শেখ শরফুদ্দিন নাহিদ তাঁর নমুনা দিলেও আজ পর্যন্ত তার নমুনা পরীক্ষার রিপোর্ট আসেনি বলে জানা গেছে। তবে তাঁর স্ত্রী আয়শা আক্তার অনেকটা সুস্থ রয়েছেন। 

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা ডা. শেখ শরফুদ্দিন নাহিদের দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

কানাইঘাট নিউজ ডটকম/১৫ জুন ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়