Thursday, June 11

কানাইঘাট সদর ইউনিয়নে স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছে যুব সমাজ

নিজস্ব প্রতিবেদক:   
কানাইঘাট সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের অন্তর্ভূক্ত নিজ চাউরা উত্তর ত্রিমোহনী পয়েন্টের রাস্তায় কিছু গুরুত্বপূর্ণ অংশ ভেঙ্গে গিয়ে গর্তের সৃষ্টি হওয়ায় জনসাধারনের যাতায়াতে দূভোর্গ দেখা দিয়েছে। 

স্থানীয় জনপ্রতিনিধিরা রাস্তার ভাঙ্গা অংশের সংস্কারে দীর্ঘদিন ধরে এগিয়ে না আসার কারনে জন দূভোর্গ লাঘবে গ্রামের যুব সমাজ জনসাধারণ ও শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে পরিস্কার পরিচ্ছন্ন করার জন্য স্বেচ্ছায় এগিয়ে এসেছেন। 

যুব সমাজের পক্ষে নিজ চাউরা উত্তর গ্রামের ফারুক আহমদ, রিপন কুমার দাস, রিয়াজ উদ্দিন, ইমাম উদ্দিন, মামুন রশিদ ও শামীম আহমদ নিজ চাউরা উত্তর ত্রিমোহনী পয়েন্টের নিজ চাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ আরো ২টি শিক্ষা প্রতিষ্ঠানের রাস্তার সামনের অংশ যেখানে পানি ও কাদা জমে জনদূর্ভোগের সৃষ্টি হয়েছে সেই অংশ পরিস্কার পরিচ্ছন্ন ও সংস্কার করার জন্য অনুমতি চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খানের বরাবরে আজ বৃহস্পতিবার লিখিত দরখাস্ত দায়ের করেন। 

দরখাস্তকারী ফারুক আহমদ সহ অন্যরা জানিয়েছেন দীর্ঘ কয়েক বছর থেকে রাস্তার ভাঙ্গা অংশ সংস্কারের স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কিংবা মেম্বাররা এগিয়ে আসেননি। 

যার কারনে নিজ চাউরা উত্তর পয়েন্টের ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের সম্মুখে প্রতি বছর বর্ষা মৌসুমে পানি ও কাদা জমে এলাকার শত শত  মানুষ ও শিক্ষার্থীদের যাতায়াতের চরম দূর্ভোগ পোহাতে হয়। 

জনদূর্ভোগ লাঘবে এলাকার যুব সমাজ নিজ উদ্যোগে রাস্তার ভাঙ্গা অংশ পরিস্কার পরিচ্ছন্নের উদ্যোগ আমরা নিয়েছি। যুব সমাজের এমন প্রসংশা মূলক কর্মকান্ডের সাধুবাদ জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

কানাইঘাট নিউজ ডটকম/১১ জুন ২০২০   

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়