Friday, March 6

কানাইঘাট প্রেসক্লাবের দ্বিতল ভবনের নির্মাণ কাজ পরিদর্শনে ইউএনও

নিজস্ব প্রতিবেদক:
ঐহিত্যবাহী   কানাইঘাট   প্রেসক্লাবের   দ্বিতল   ভবনের   চলমান   নির্মাণ   কাজ পরিদর্শন   করেছেন   উপজেলা   নির্বাহী   কর্মকর্তা   মোহাম্মদ   বারিউল   করিম খান। 

শুক্রবার বিকেল ৪টায় তিনি প্রেসক্লাবে উপস্থিত হলে ক্লাব নেতৃবৃন্দ তাকে স্বাগত জানান। এ সময় তিনি ক্লাব নেতৃবৃন্দকে সাথে নিয়ে দ্বিতল   আধুনিক   ভবনের   নির্মাণ কাজ   পরিদর্শন   করেন।   

পরিদর্শন   কালে নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান বলেন, সাংবাদিকরা সবসময় দেশ ও জাতির   পক্ষে   কাজ   করে   থাকেন।   কানাইঘাটের   আর্থ -সামাজিক   উন্নয়নে সাংবাদিকরা   তাদের   লেখনির   মাধ্যমে   অবদান   রেখে   যাচ্ছেন।   স্থানীয়   কর্মরত সাংবাদিক   সহ   সার্বজনীন   প্রতিষ্ঠান   কানাইঘাট   প্রেসক্লাবের   একটি আধুনিক ভবন নির্মাণ হতে যাচ্ছে যেনে আমি অত্যন্ত আনন্দিত হয়েছি। প্রেসক্লাবের   ভবন   নির্মাণে   উপজেলা   প্রশাসনের   পক্ষ   থেকে   সব   ধরনের সহযোগিতা করা হবে বলে তিনি ক্লাব নেতৃবৃন্দকে আশ্বাস প্রদান করেন। এবং   ভবন   নির্মাণের   কাজ   এগিয়ে   নেওয়ার   লক্ষ্যে   সবাইকে   নির্মাণ   কাজে সহযোগিতার   হাত   প্রসারিত   করার   আহবান জানান   তিনি।   প্রেসক্লাবের নির্মাণ কাজে নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান তার ব্যক্তিগত পক্ষ থেকে আর্থিক অনুদান ক্লাব নেতৃবৃন্দের হাতে তোলে দেন। 

পরিদর্শন কালে নির্বাহী   কর্মকর্তার   সাথে   উপস্থিত   ছিলেন   প্রেসক্লাবের   সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল,সহ-সভাপতি অাব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ-সম্পাদক মাহবুবুর রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্য নির্বাহী কমিটির সদস্য আলা উদ্দিন। 

অন্যান্যদের মধ্যে ছিলেন, প্রেসক্লাবের আজীবন সদস্য দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান ডালিম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের   সাবেক   আহবায়ক   ও   সার্ক   মানবাধিকার   বাস্তবায়ন   সংস্থারকানাইঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক আজমল হোসেন, পৌর কাউন্সিলরতাজ   উদ্দিন,   সমাজকর্মী   হোসেন   আহমদ,   যুবলীগ   নেতা   এটিএম   ফয়েজ প্রমুখ।

প্রসঙ্গত যে সকলের সার্বিক ও সহযোগিতা, আর্থিক অনুদানেরমধ্য দিয়ে ১ কোটি ১৫ লক্ষ টাকা ব্যয়ে কানাইঘাট প্রেসক্লাবের দ্বিতল ভবনেরকাজ শুরু করা হয়েছে। 


কানাইঘাট নিউজ  ডটকম /০৬ মার্চ ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়