Thursday, March 5

কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি গঠিত

কানাইঘাট নিউজ ডেস্ক:
কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
গতকাল বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টি.এস.সি তে সমিতির সাবেক সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ ও লুতফুর রহমান লাবিবের যৌথ সঞ্চালনায়  ঢাকা বিশ্ববিদ্যালয়ের বর্তমান এবং সাবেক শিক্ষার্থীদের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি হিসেবে আবু সালেহ মাসুম আহমদ এবং সাধারণ সম্পাদক হিসেবে এ.কে. জিলানীকে  সর্বসম্মতিক্রমে আগামী ১বছরের জন্য নির্বাচিত করা হয়। এর আগে আলোচনা সভায় গাছবাড়ী কে প্রশাসনিক থানায় রুপান্তরিত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া এবং উপজেলার শিক্ষার উন্নয়নে সম্ভাব্য ভূমিকা নিয়ে আলোকপাত করা হয়। 

সভায় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের পি.এইচ.ডি শিক্ষার্থী এবং তরুণ রাজনীতিবিদ খায়ের উদ্দিন চৌধুরী, উপস্থিত ছাত্রদের উদ্দেশ্যে খায়ের চৌধুরী বলেন – দেশের শীর্ষ বিদ্যাপীঠের শিক্ষার্থী হিসেবে নিজেদের ক্যারিয়ার গড়ার পাশাপাশি নিজের এলাকার শিক্ষার উন্নয়নের জন্য কাজ করার একটা দায়বদ্ধতা আমাদের আছে। এই দায়িত্ব মাথায় রেখে নতুনভাবে ঘোষিত কমিটির নেতৃত্বে এলাকার শিক্ষা খাতের উন্নয়ন এবং গাছবাড়ি থানা বাস্তবায়নের জন্য জন্য আমাদের কে নিরলস ভাবে কাজ করে যেতে হবে।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,আজাদুর রহমান, আতিকুর রহমান,  মতিউর মহসিন, নাঈম ফারুক, জেড আর সাজু, নুরুল আম্বিয়া নাবিল, নাঈম ফারুকী, জামিল আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়