Friday, March 6

মুসলিম হত্যার প্রতিবাদে কানাইঘাটে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক:
নরেন্দ্র মোদির সফর ঠেকাতে ,ভারতে মুসলমান হত্যা ও মসজিদ পোড়ানোর প্রতিবাদে কানাইঘাটে প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল করা হয়েছে। 

শুক্রবার পবিত্র আসরের নামাজের পর কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কানাইঘাট পূর্ব বাজার হতে সমমনা ও ইসলামী দলের ব্যানারে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। 

মিছিলটি কানাইঘাট বাজার প্রদক্ষিণ করে দক্ষিণ বাজারে গিয়ে শেষ হয়। 

এর পূর্বে প্রতিবাদ সভায় উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সাধারণ সম্পাদক মুফতি এবাদুর রহমানের সভাপতিত্বে ও পৌর খেলাফত মজলিসের সভাপতি মাওঃ এবাদুর রহমানের পরিচালনায় বক্তব্য দেন উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি মাওঃ নজির আহমদ, পৌর বিএনপি’র সভাপতি কাউন্সিলর শরীফুল হক, উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি মাওঃ জালাল উদ্দিন, বাজার ব্যবসায়ী হাজী জসিম উদ্দিন, উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি মাওঃ হেলাল আহমদ, পৌর জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি আমির হুসাঈন, উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক শাব্বির আহমদ মেম্বার, পৌর জমিয়তে উলামায়ে ইসলামের সাধারণ সম্পাদক মাওঃ খালেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হাফিজ হাবীব আহমদ, বিএনপি নেতা মখলিছুর রহমান, উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ রিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন প্রমূখ। 

এ সময় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন ভারতের দিল্লিতে নরেন্দ্র মোদি’র নেতৃত্বে নির্বিচারে মুসলমানদের হত্যা করা হচ্ছে, মুসলমানদের পবিত্র মসজিদ আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হচ্ছে, মসজিদের ঘরে হনুমানের ছবি টানানো হচ্ছে সে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুজিব বর্ষে বাংলাদেশে আসতে পারে না। তারা কঠোর হুশিয়ারী উচ্চারণ করে বলেন নরেন্দ্র মোদি ১৭ মার্চ এ দেশে আসলে তৈহিদী জনতা জিহাদের ঘোষণা করবে।

কানাইঘাট নিউজ ডটকম/০৬ মার্চ ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়