Sunday, September 29

ড্রতে শেষ হলো মাদ্রিদ ডার্বি

স্পোর্টস ডেস্ক 

মৌসুমের প্রথম মাদ্রিদ ডার্বিতে গোলের দেখা পায়নি কোনো দল। অ্যাতলেতিকো মাদ্রিদের মাঠ ওয়ান্দা মেত্রোপলিতানোয় শনিবার রাতে গোলশূন্য ড্র করেছে রিয়াল মাদ্রিদ। পয়েন্ট ভাগাভাগি করলেও লা লিগার টেবিলে এক নম্বরেই রিয়াল।

খেলার ৮ মিনিটে জোয়াও ফেলিক্স গোলপোস্টের বাইরে শট নেন। বিরতির দুই মিনিট আগে এই ১৯ বছর বয়সী ফরোয়ার্ডের শট মাঠের বাইরে পাঠান থিবো কোর্তোয়া। 
প্রথমার্ধে আর কোনো বড় পরীক্ষা দিতে হয়নি রিয়াল গোলকিপারকে। তবে অ্যাতলেতিকোকে দুবার কাঁপিয়ে দেন টনি ক্রুস। ৩৮ ও ৪০ মিনিটে জার্মান মিডফিল্ডারকে দুবারই ব্যর্থ করেন অ্যাতলেতিকো গোলরক্ষক জ্যান ওবলাক।
দ্বিতীয়ার্ধে ফিরে এসে রিয়াল আক্রমণে গেলেও গোলের দেখা পায়নি। ৫৫ ও ৫৭ মিনিটে গ্যারেথ বেলের প্রচেষ্টা ব্যর্থ হয়েছে বল ক্রসবারের অনেক ওপর দিয়ে গেলে। করিম বেনজিমাকে রুখে দিয়ে আরো একবার গোলপোস্ট অক্ষত রাখেন ওবলাক। নাচোর ক্রস থেকে ফরাসি ফরোয়ার্ডের শক্তিশালী হেড দারুণভাবে রুখে দেন অ্যাতলেতিকো গোলরক্ষক।
নির্ধারিত সময়ের শেষ মুহূর্তে থোমাস লেমারের ক্রস থেকে স্টিফেন সাভিচের হেড রুখে দিয়ে রিয়ালকে বাঁচান কোর্তোয়া। ইনজুরি সময়ের ৪ মিনিটেও পাল্টায়নি ফল। তাতে মৌসুমের প্রথম মাদ্রিদ ডার্বি হয়েছে ড্র।
এই ড্রয়ে ৭ ম্যাচ শেষে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। ১৪ পয়েন্ট নিয়ে দুই ও তিনে অ্যাতলেতিকো ও গ্রানাডা। এক পয়েন্ট পেছনে থেকে চারে বার্সেলোনা (১৩)।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়