Thursday, September 19

ক্যাসিনো চলতে দেয়া হবে না: ডিএমপি কমিশনার

রাজধানীর কোথাও অবৈধ জুয়ার আড্ডা কিংবা ক্যাসিনো চলতে দেয়া হবে না। এসব পরিচালনার ক্ষেত্রে যতো প্রভাবশালীরাই জড়িত থাকুক না কেন পুলিশ আইন প্রয়োগে কঠোর হবে।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম এসব কথা বলেন।
তিনি বলেন, আমি এই সপ্তাহেই কমিশনার হিসেবে কাজ শুরু করেছি। যারা এই বিষয় দেখেন তাদের নির্দেশ দিয়েছি, কোথায় কী হচ্ছে, কারা পরিচালনা করছে তার তালিকা করে জানাতে। এরই মধ্যে একটি জোনের তালিকা পেয়েছি। অন্য জোনের তালিকাও হচ্ছে। র‍্যাব যেমন অভিযান শুরু করেছে তেমনি পুলিশের ভূমিকাও একই রকম থাকবে।
ডিজে পার্টিতে মাদক সেবনের পাশাপাশি সন্ত্রাসীদের আনাগোনার ব্যাপারে ডিএমপি কী পদক্ষেপ নেবে জানতে চাইলে কমিশনার বলেন, নির্মল বিনোদন হলে পুলিশ সহযোগিতা করবে। কিন্তু সেখানে বিনোদনের নামে যদি অশালীন ও অবৈধ কিছু চলে, মাদক সেবন হয় তাহলে সেখানেও একই রকম পদক্ষেপ নেয়া হবে।
জুয়ার বোর্ড কিংবা ক্যাসিনোতে মাদক সেবন বিষয়ে শফিকুল ইসলাম বলেন, ক্যাসিনোতে যারা জুয়া খেলতে আসে তারাই মাদক সেবন করছে। ক্যাসিনো যদি বন্ধ হয়ে যায় তাহলে সেখানে মাদক সেবনও বন্ধ হবে। ক্যাসিনো বন্ধ করেও যদি কেউ মাদকের কারবার চালানোর চেষ্টা করে তবে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়