Monday, June 17

বাঁচতে চায় কানাইঘাটের দুই তরুণ



নিজস্ব প্রতিবেদক:
নুরুল হাসান সোহান ও হাবিবুর রহমান। বয়সে দুজনই তরুণ। যে বয়সে লেখাপড়া বন্ধুদের সাথে আনন্দ আর খেলাধুলায় মেতে থাকার কথা, ঠিক সেই সময়ে হাসপাতালের বেডে তারা এখন অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন।


নুরুল হাসান সোহান:
কানাইঘাট সড়কের বাজার আহমদিয়া আলিম মাদ্রাসার মেধাবী শিক্ষার্থী। বর্তমানে দুরারোগ্য ক্যান্সারের আক্রান্ত হয়ে সিলেট আল হারামাইন হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছে। 



চিকিৎসকেরা জানিয়েছেন, তার হাটুতে ক্যান্সার ধরা পড়েছে,দ্রুত অপারেশন প্রয়োজন। দরকার অন্তত ৪ লাখ টাকা। কিন্তু এটা অত্যন্ত ব্যয়বহুল এবং তার পরিবারের পক্ষে এই ব্যয়ভার বহন করা অসম্ভব।



তাই সোহানের চিকিৎসার জন্য সকলের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবার। তাকে সাহায্য করার জন্য যোগাযোগ: সোহানের বড় ভাই নজরুল হাসান মোবাইল +৮৮০১৭৯১৯০৩৩৬৭। 




হাবিবুর রহমান:
খুবই দরিদ্র পরিবারের সন্তান। নুন আনতে পান্তা ফুরায় এমন অবস্থা। হাবিবুর রহমানের গ্রামের বাড়ি কানাইঘাট উপজেলার ৭নং দক্ষিণ বাণিগ্রাম ইউনিয়নের বড়দেশ খালোপার গ্রামে। বর্তমানে সে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হাবিবুর রহমানের বড় ভাই আশিকুর রহমান জানিয়েছেন, ডাক্তার বলেছেন, তার ছোট ভাইয়ের মস্তিষ্কে পানি জমে গেছে,চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। সহায় সম্বলহীন পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব না হওয়ায় ভাইয়ের চিকিৎসার জন্য সকলের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি। 


তাকে সাহায্য করার জন্য যোগাযোগ: হাবিবের বড় ভাই আশিকুর রহমান মোবাইল +৮৮০১৭৬০৩৪৭১৮৪।

কানাইঘাট নিউজ ডটকম/১৭জুন ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়