Saturday, May 25

বৃদ্ধাশ্রমে পূর্ণিমা

বিনোদন ডেস্ক  ::

জনপ্রিয় নায়িকা পূর্ণিমা শুক্রবার রাজধানীর উত্তরখান এলাকার মৈনারটেক জিয়াবাগের 'আপন নিবাস বৃদ্ধাআশ্রমে মায়েদের পাশে সময় কাটিয়েছেন।  

পঞ্চাশেরও বেশি বয়স্ক অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটাতে সেখানে গিয়েছিলেন তিনি। তাকে কাছে পেয়ে খুশিতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সেখানকার অসহায় মানুষগুলো। পূর্ণিমা বৃদ্ধাশ্রম ঘুরে এসে সেখানকার বেশ কিছু ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুক পেইজে।  
পূর্ণিমা বলেন, আমি বৃদ্ধাশ্রমের মানুষগুলোর সঙ্গে একবেলা খাবার খেয়েছি, তাদের সঙ্গে সময় কাটিয়েছি। সেখানে গিয়ে আমার ভীষণ ভালো লেগেছে। বৃদ্ধাআশ্রমটিতে প্রায় পঞ্চাশ জনের মত বৃদ্ধ রয়েছেন, যাদের মধ্যে অনেকের বয়সই একশ এর বেশি।
এছাড়া কিছু যুবতি রয়েছে, রয়েছে কিছু প্রতিবন্ধী যারা চোখে দেখতে পায়না। আমার কাছে এটা ভালো লেগেছে যে তারা একটি নির্ভরযোগ্য স্থানে আছে যেখানে তারা সঠিক যত্নটা পাচ্ছে। 
পূর্ণিমা আরো বলেন, তাদের সঙ্গে সময়টা কাটিয়ে এবং একবেলা খাওয়াতে পেরে অনেক ভালো লেগেছে। শান্তি অনুভব করছি। আমার মত করে আপনারা যারা আছেন সবাই আসুন,তাদের সঙ্গে সময় কাটান একবেলা। সবাইকে অনুরোধ করবো তাদের পাশে এসে দাড়ানোর জন্য। 
আপন নিবাস বৃদ্ধাআশ্রমটির নির্বাহী প্রতিষ্ঠাতা পরিচালক সৈয়দা সেলিনা শেলী বলেন, আমাদের এই বৃদ্ধাআশ্রমে এসেছিলেন সবার প্রিয়মুখ পূর্ণিমা অসম্ভব ভাল মনে মানুষ তিনি। মায়েদের জন্য খাবার এনেছেন, গল্প করেছেন, গান করেছেন আর অফুরন্ত ভালোবাসা দিয়েছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়