Wednesday, March 6

স্ত্রীকে পেটালেন হিরো আলম

কানাইঘাট নিউজ ডেস্ক:

পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রী সাদিয়া বেগম সুমিকে পিটিয়েছেন আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। এ সংবাদ পেয়ে শ্বশুরবাড়ির লোকজন এসে তাকেও মারপিট করেছেন। 

আহত অবস্থায় তার স্ত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাদিয়া বেগম সুমি বলেন, দুই মাস পর সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলির এরুলিয়া গ্রামের বাড়িতে আসেন। রাতে দীর্ঘ সময় ঢাকার এক নারীর সঙ্গে ফোনে কথা বলেন। এর প্রতিবাদ করলে হিরো আলম ক্ষিপ্ত হয়ে তাকে বেদম মারপিট করেন। 
তিনি আরো অভিযোগ করেন, শুনেছি তিনি (হিরো আলম) ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণে আমার ও দুই সন্তানের খোঁজ রাখেন না এবং সংসারের খরচ দেন না। এ প্রসঙ্গে কথা বললেই আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়।
এদিকে সাইফুল ইসলাম অভিযোগ করেন, যৌতুকের কারণে হিরো আলম মঙ্গলবার সন্ধ্যার দিকে তার মেয়ে সুমির ওপর নির্যাতন চালায়। খবর পেয়ে তিনি তার মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 
হিরো আলম তার অভিযোগে উল্লেখ করেছেন, স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে শ্বশুর সাইফুল ইসলাম ও স্ত্রী সাদিয়া বেগম সুমির নেতৃত্বে ৪-৫ জন তার ওপর চড়াও হয়ে মারপিট করেন। পরে তিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
শজিমেকের সহকারী পরিচালক ডা. আবদুল ওয়াদুদ জানান, সাদিয়া বেগম সুমির শরীরে মারধরের সামান্য আঘাত ছিল। বুধবার দুপুরে তাকে ছাড়পত্র দেয়া হয়েছে।
সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, হিরো আলম ও তার শ্বশুর সাইফুল ইসলামের পাল্টাপাল্টি লিখিত অভিযোগ পাওয়া গেছে। দুই পক্ষকে ডাকা হয়েছে। তাদের কথা শোনার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়