Wednesday, February 13

বিভ্রান্তি কাটিয়ে ১৪ দল ঐক্যবদ্ধ: নাসিম

কানাইঘাট নিউজ ডেস্ক:

সব বিভ্রান্তি কাটিয়ে ১৪ দল এখনো অটল ও ঐক্যবদ্ধ আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, শোষণ মুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাবে ১৪ দল। দুঃসময় ও সুসময় ১৪ দল শেখ হাসিনা সঙ্গে ছিল ও আছে। 

বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের মিটিং শেষে তিনি এ সব কথা বলেন।
নাসিম বলেন, ১৪ দল শেখ হাসিনা সরকারকে চোখের মণির মতো রক্ষা করবে। সরকারের ভুল-ত্রুটি বস্তুনিষ্ঠ ভাবে তুলে ধরবে। বিএনপি-জামায়াত অশুভ শক্তির বিরুদ্ধে আগের মতই সোচ্চার থাকবে।
তিনি বলেন, বিএনপি জামায়াত এখন ঘাপটি মেরে বসে আছে। এ অশুভ শক্তির বিরুদ্ধে আগের মতই ১৪ দল প্রস্তুত থাকবে। তাদেরকে অনুরোধ করবো সংসদে আসুন। জ্বালাও পোড়ায়ের রাজনীতি থেকে তাদের বের হয়ে আসতে হবে।
 
ক্ষমতায় থেকে বিএনপি গণতন্ত্রকে হত্যা করেছিল মন্তব্য করে নাসিম বলেন, ক্ষমতায় থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের সভা-সমাবেশ করতে না দিয়ে অত্যাচার নির্যাতন করেছে। তাদের সময়ে দেশে নৈরাজ্য ও বর্তমান প্রধানমন্ত্রীকে হত্যাসহ যা যা করেছে দেশবাসী তা ভোলেনি। বিএনপিকে এখন পাপের প্রায়শ্চিত্ত করছে।
সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেন, পরাজিত শক্তি ১০ বছরে সঠিকপথে আসেনি। তারা নির্বাচনে কোণঠাসা হলেও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। দলটি নতুন করে চক্রান্ত শুরু করেছে। তাদের আত্মসমর্পণ বা ক্ষমা না চাওয়া পর্যন্ত ১৪ দল কাজ করে যাবে। 
১৪ দলের ঐক্য অটুট ছিল, ভবিষ্যতেও থাকবে বলে জানান তিনি। 
বৈঠকে ১৪ দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। বৈঠকে আসন্ন উপজেলা নির্বাচন ও সিটি নির্বাচনে জোটের করণীয় নির্ধারণে এ বৈঠকে আলোচনা হয় বলে জানা যায়।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়