Friday, February 15

কানাইঘাট প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নানা আয়ােজনের মধ্য দিয়ে আনন্দময় পরিবেশ অনুষ্ঠিত হল  ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ।

ক্লাব নেতৃবৃন্দ ও সদস্যরা আনন্দ ভ্রমণে শুক্রবার দিনব্যাপী  প্রাকৃতিক কন্যা পর্যটন কেন্দ্র জাফলং এর বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখেন।

আনন্দ ভ্রমণকালে বিনোদনের মাধ্যেমে কুইজ প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হওয়ার পাশাপশি ক্লাবের সদস্যরা গান- আড্ডায় আনন্দ উপভোগে মেতে উঠেন।

ভ্রমণের পাশাপাশি ক্লাবের সদস্যরা শ্রীপুর দর্শনীয় স্থানে স্থাপিত বিশাল পরিসরে বিশ্ব মানের শিক্ষা প্রতিষ্ঠান জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল পরিদর্শন করেন। এবং এধরনের শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলার জন্য সিলেট-৫ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দেশের দর্শনীয় স্থান জাফলং এর প্রাকৃতিক অপরূপ সৌন্দর্য্য দেশ-বিদেশের ভ্রমণ পিপাসু পর্যটকদের সামনে তুলে ধরতে সাংবাদিকদের দায়িত্ববোধ রয়েছে উল্লেখ করে জৈন্তিয়া ও জাফলংয়ের প্রাকৃতিক সোন্দর্য্য রক্ষাসহ দর্শনীয় স্থানে সরকারি উদ্যোগে দেশের ঐতিহ্য ও সাংস্কৃতিক নিদর্শন এবং বিনোদন মূলক দৃষ্টি নন্দন স্থাপনা গড়ে তুলে আগত লক্ষ লক্ষ দর্শনার্থীদের ভ্রমণকে আনন্দদায়ক সুযোগ সুবিধা নিশ্চিত করার জন্য ক্লাব নেতৃবৃন্দ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এগিয়ে আসার আহবান জানান। 

সেই সাথে ক্লাবের উদ্যোগে আগামী দিনে এধরনের বিনোদন মূলক আয়োজন সাংবাদিক পরিবারের সবাইকে নিয়ে বড় পরিসরে করা হবে বলে ক্লাবের নেতৃবৃন্দ একমত পোষণ করেন।

দিনভর আনন্দ ভ্রমণকালে প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এমএ হান্নান, বর্তমান সভাপতি রোটা. শাহ্জাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সহ-সম্পাদক আব্দুন নুর, কোষাধক্ষ্য মিছবাহুল ইসলাম চৌধুরী, ক্রীড়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশিদ, সদস্য কাওছার আহমদ, আমিনুল ইসলাম, শাহীন আহমদ, আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, তাওহিদুল ইসলাম, মুমিন রশিদ সহ ক্লাবের শুভাকাঙ্কি প্রবাসী আমিনুর রশীদ, ক্লাবের সদস্য আমিনুল ইসলামের সহধর্মীনি ফারহানা ইসলাম, ক্লাবের অফিস সহায়ক মনোহর আলী।

কানাইঘাট নিউজ ডটকম/১৫ ফেব্রুয়ারি ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়