Wednesday, November 21

বিরোধী জোটের নৈরাজ্যের প্রতিবাদে কানাইঘাটে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক:
বিরোধী দলীয় জোট নৈরাজ্য সৃষ্টি করে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বানচালের অপচেষ্টার প্রতিবাদে কানাইঘাট বাজারে বিক্ষোভ মিছিল হয়েছে। সিলেট মহানগর আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সমর্থিত টিলাগড় ব্লক আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে আজ বুধবার বিকেল ৪টায় কানাইঘাট উপজেলা ও পৌর এবং কলেজ শাখা আজাদ সমর্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা কানাইঘাট বাজারে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডাকবাংলোয় গিয়ে পথ সভায় মিলিত হয়।
উপজেলা যুবলীগের আহবায়ক এনামুল হকের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক এসএম মাহবুবুল আম্বিয়ার পরিচালনায় মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের অন্যতম সদস্য কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম। বিশেষ অতিথি ছিলেন জেলা স্বেচ্ছা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ, আওয়ামী লীগ নেতা আজমল হোসেন। বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছা সেবকলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আব্দুল ওদুদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম মস্তফা রাসেল, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের যুগ্ম আহবায়ক জহির উদ্দিন, পৌর স্বেচ্ছা সেবকলীগের যুগ্ম আহবায়ক মনির উদ্দিন বুলবুল, পৌর যুবলীগের আহবায়ক জামাল উদ্দিন সেলিম, যুবলীগ নেতা নাজমুল ইসলাম, সেবুল আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এম আক্তার হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি নোমান আহমদ রোমান, কানাইঘাট সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার জন্য ঢাকা পল্টনে সম্প্রতি বিএনপি ও তাদের দোসররা পরিকল্পিত ভাবে আইন শৃংখলা বাহিনীর উপর হামলা ও গাড়িতে আগুন ধরিয়ে নৈরাজ্য সৃষ্টি করে। কোন ধরনের অরাজকতা সৃষ্টি করে নির্বাচন কেউ বানচাল করতে পারবে না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন সংসদ নির্বাচনে শান্তির প্রতীক নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তারা দেশবাসীর প্রতি আহবান জানান।
সেই সাথে সিলেট ৫ আসনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে মনোনয়ন দেওয়ার জন্য দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান।
কানাইঘাট নিউজ ডটকম/২১ নভেম্বর ২০১৮


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক