Thursday, November 1

চামেলীর চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

কানাইঘাট নিউজ ডেস্ক:
অসুস্থ নারী ক্রিকেটার চামেলী খাতুনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার (৩১ অক্টোবর) বিকেলে প্রধানমন্ত্রীর প্রটৌকল অফিসার এস এম খুরশিদ উল আলম রাজশাহীর জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরকে ফোন করে এ তথ্য নিশ্চিত করেছেন।
রাজশাহীর জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের বলেন, বুধবার বিকেলে তাকে ফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটৌকল অফিসার এস এম খুরশিদ উল আলম। তিনি জানান, চামেলীর চিকিৎসার সমস্ত দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ বিষয়ে ব্যবস্থা নিতে জেলা প্রশাসককে নির্দেশনা দেওয়া হয়। এরপরই জেলা প্রশাসকের নির্দেশে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পারভেজ রায়হানের নেতৃত্বে একটি দল চামেলী খাতুনের বাসায় যান। তারা চামেলীর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং চামেলীর পরিবারকে জানান, তার চিকিৎসার সব দায়িত্ব প্রধানমন্ত্রী নিয়েছেন।
চামেলির বাড়ি রাজশাহী নগরীর দরগাপাড়া এলাকায়। ২০১১ সালে পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেলে জাতীয় দল থেকে অবসর নেন। এক সময়ের মাঠ কাঁপানো এই অলরাউন্ডার এখন পার করছেন জীবনের চরম দুঃসময়।
লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার পাশাপাশি মেরুদণ্ডের দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্কগুলো নষ্ট হয়ে যাওয়ায় তার শরীরের পুরো ডান পাশ অবশ হয়ে যাচ্ছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক