Tuesday, September 25

'আমি হতাশ, বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান কঠিন পরীক্ষায় পড়বে'

কানাইঘাট নিউজ ডেস্ক:

এশিয়া কাপের সুপার ফোর পর্বের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানকে কঠিন পরীক্ষায় পড়তে হবে বলে মনে করছেন দেশটির সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম।

আগামীকাল আবুধাবিতে সুপার ফোরের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তান। এ ম্যাচের বিজয়ী দল খেলবে ফাইনালে। হেরে যাওয়া দল টুর্নামেন্ট থেকে বিদায় নেবে। কিন্তু এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে নিজ দল পাকিস্তানকে নিয়ে চিন্তিত ওয়াসিম আকরাম।

পাকিস্তান দলকে কিছুটা ভীতসন্ত্রস্ত মনে হচ্ছে উল্লেখ করে আকরাম বলেন, বাংলাদেশের বিপক্ষে কঠিন পরীক্ষা দিতে হবে। কারণ, পাকিস্তানের পারফরমেন্সে আমি হতাশ। পাকিস্তানের এই দলটিকে আমার ভীতসন্ত্রস্ত মনে হচ্ছে।

হংকং-এর বিপক্ষে ৮ উইকেটে জয় দিয়ে এবারের এশিয়া কাপে যাত্রা শুরু করলেও গ্রুপ পর্বে পরের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে অসহায় আত্মসমর্পণ করে পাকিস্তান। ভারতের কাছে ৮ উইকেটে হারার পরও এক জয়েই সুপার ফোরে ওঠে পাকিস্তান।

গ্রুপ পর্বের মতো সুপার ফোরেও জয় দিয়ে যাত্রা শুরু করে পাকিস্তান। আফগানিস্তানকে ৩ উইকেটে হারায় তারা। এতে আত্মবিশ্বাসী হয়ে ওঠে পাকিস্তান। কিন্তু আত্মবিশ্বাসী পাকিস্তানের সামনে বিধ্বংসী রূপ ধারণ করে ভারত। দুই ওপেনার শিখর ধাওয়ান ও রোহিত শর্মার জোড়া সেঞ্চুরিতে পাকিস্তানকে আবারো হারায় ভারত। এবার হারের ব্যবধান ৯ উইকেটে।

ভারতের কাছে হেরে এশিয়া কাপের ফাইনাল নিয়ে চিন্তায় পড়ে গেছে পাকিস্তান। ফাইনালে খেলতে হলে সুপার ফোরের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে জয় ছাড়া অন্য কোনো পথ খোলা নেই পাকিস্তানের। তবে বাংলাদেশের বিপক্ষে ম্যাচটি পাকিস্তানের জন্য সহজ হবে না বলে মনে করেন দেশটির সাবেক বাঁ-হাতি কিংবদন্তী পেসার আকরাম।

তিনি বলেন, বাংলাদেশ যথেষ্ট শক্তিশালী দল। পাকিস্তানের জন্য ম্যাচটা সহজ হবে না। ছেলেদের একটা কথাই বলবো। ফলের কথা না ভেবে নির্ভীক ক্রিকেট খেলো। চাপ মুক্ত হয়ে খেলতে হবে। নয়তো বাংলাদেশের বিপক্ষে জয় পাওয়া কঠিন হয়ে যাবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়