Sunday, April 29

কানাইঘাটের মারুফ স্পেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক



নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগ স্পেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন কানাইঘাটের অজিহ উদ্দিন মারুফ । সম্প্রতি কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে স্পেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।
স্পেন শাখা ছাত্রলীগের নতুন এ কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ইসমাইল হোসাইন রায়হানকে। রায়হানের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ থানায়। তিনি ঢাকা কলেজে লেখাপড়া করেছেন।

অজিহ উদ্দিন মারুফ এর বাড়ি সিলেটের কানাইঘাট উপজেলার ছোটদেশ গ্রামে। মারুফ পূর্বে কানাইঘাট থানা ছাত্রলীগ এবং কানাইঘাট কলেজ ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। ২০১০ সালে "বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা" কানাইঘাট সদর ইউনিয়নের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০১১ সালে উচ্চ শিক্ষার জন্য যুক্তরাজ্যে চলে যান। সেখানকার প্রিন্সটন কলেজ থেকে মারুফ স্নাতক পাস করেছেন এবং সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সোহাগ-নাজমুল স্বাক্ষরিত কমিটির যুক্তরাজ্য শাখা ছাত্রলীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন। মারুফ যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমেদের অনুসারী। 

এদিকে অজিহ উদ্দিন মারুফ স্পেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তার সহপাঠী বন্ধু মহলে আনন্দের বন্যা বইছে। 

অজিহ উদ্দিন মারুফ বলেন,আমি গণতন্ত্রের মানসকন্যা বিশ্বশান্তির অগ্রদূত বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে প্রবাসে থেকেও কাজ করে যাব। আমাকে যথাযথ মূল্যায়ন করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ভাইয়ের কাছে আমি চিরকৃতজ্ঞ।'

 কানাইঘাট নিউজ ডট.কম/২৯ এপ্রিল ২০১৮

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক