Tuesday, April 3, 2018

কানাইঘাটে ট্রাক্টর চাপায় হেলপারের মৃত্যু

 নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে ট্রাক্টর গাড়ী উল্টে ফয়েজ উদ্দিন (২০) নামে এক হেলপারের মর্মান্তিক মৃত্যুসহ ২জন গুরুতর আহতের খবর পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল অনুমান ১০টার দিকে লোভাছড়া পাথর কোয়ারি সংলগ্ন নিহালপুর সড়কে। দূর্ঘটনার খবর পেয়ে কানাইঘাট থানার এসআই আবু কাওছার একদল পুলিশ নিয়ে দূর্ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার ও দূর্ঘটনা কবলিত ট্রাক্টরটি জব্দ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান- সুরাইঘাট বাজার এলাকায় পাথর আনলোড করে ট্রাক্টরটি কোয়ারিতে যাওয়ার সময় পথিমধ্যে চালক উপজেলার চরিপাড়া মাঝরডি গ্রামের জাহেদ আহমদ (২২) তার ট্রাক্টরের হেলপার একই গ্রামের ফরিদ উদ্দিনের পুত্র ফয়েজ আহমদ কে গাড়ীটি চালানো শেখানোর সময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পড়লে হেলপার ফয়েজ উদ্দিন নিচে চাপা পড়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যায়। গুরুতর আহত ট্রাক্টর গাড়ীর চালক ঘটনার পর থেকে পলাতক রয়েছে। গাড়ীতে থাকা পাথর শ্রমিক বদরুল ইসলাম (২০) ও আহত হয়।

জানা যায়- ট্রাক্টর চালক জাহেদ আহমদ গত কয়েক মাস ধরে গাড়ীটি একই গ্রামের ব্যবসায়ী মোমিন রশিদের কাছ থেকে চুক্তিভিত্তিক ভাড়া নিয়ে চালাচ্ছিলেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক