Monday, April 2, 2018

কানাইঘাট এসোসিয়েশন ইউকের অনুষ্ঠান স্থগিত, জনমনে নানা প্রশ্ন

নিজস্ব প্রতিবেদক: কানাইঘাট এসোসিয়েশন ইউকের উদ্যোগে প্রতিষ্ঠান ভিত্তিক শিক্ষা সহায়তা প্রকল্পের আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান অনিবার্য কারণ বশত স্থগিত করা হয়েছে। সোমবার কানাইঘাট ইউনিক কমিউনিটি সেন্টারে উক্ত অনুষ্ঠান হওয়ার কথা ছিল। সংগঠনের সহ-সভাপতি ভিপি খসরুজ্জামান ও সাধারণ সম্পাদক আজমল আলী জানিয়েছেন, এইচএসসি ও আলিম পরীক্ষা শুরু হওয়ায় সংগঠনের উদ্যোগে নির্ধারিত আজকের অনুষ্ঠান স্থগিত করার জন্য স্থানীয় প্রশাসন তাদের প্রতি আহবান জানালে প্রশাসনকে সম্মান জানিয়ে অনুষ্ঠানের কার্যক্রম স্থগিত করেন তারা। যথা সময়ে কানাইঘাট এসোসিয়েশন ইউকের প্রতিষ্ঠান ভিত্তিক কম্পিউটার প্রদান, এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্কুল কলেজ এবং সরকারি ও কৌমি মাদ্রাসার তালিকা ভূক্ত শিক্ষার্থীদের এককালীন নগদ আর্থিক অনুদান প্রদান করা হবে। 
প্রসঙ্গত যে, উক্ত সংগঠনের সাথে যুুদ্ধাপরাধী যুক্তরাজ্য প্রবাসী মাওলানা আবু সায়্যিদ জড়িত রয়েছেন মর্মে এই সংগঠনের কোন কার্যক্রম কানাইঘাটে করতে দেওয়া হবে না বলে গত রবিবার উপজেলা প্রশাসন চত্তরে কৃষকলীগের ব্যানারে এক মানববন্ধন করা হয়।
মূলত এ মানববন্ধনের কারণে কোন ধরনের অনাকাংখিত ঘটনা এড়াতে প্রোগ্রাম বাতিল করার জন্য আয়োজকদের প্রতি প্রশাসন অনুরোধ জানান। অপর দিকে এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি যুক্তরাজ্য শাখা আওয়ামী লীগের মানব বিষয়ক সম্পাদক এম.সি কলেজের সাবেক ভিপি খসরুজ্জামান জানান, কানাইঘাট ইউকে যুক্তরাজ্য বসবাসরত কানাঘাটবাসীর একটি প্রাচীনতম সামাজিক ও সেবা মূলক অরাজনৈতিক সংগঠন। দীর্ঘদিন ধরে এই সংগঠনের সাথে মাওলানা আবু সায়্যিদের কোন ধরনের সর্ম্পৃক্ততা নেই। আমি নিজে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন সৈনিক।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক