Sunday, April 8

কানাইঘাট দারুল উলূম মাদ্রাসায় কৃষিবিদ নিজাম উদ্দিন চৌধুরীর অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক:
জামিয়া ইসলামিয়া দারুল ঊলুম দারুল হাদিস কানাইঘাট  মাদ্রাসায় যুক্তরাজ্য প্রবাসী ও কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন(ইউকে) এর সভাপতি কৃষিবিদ নিজাম উদ্দিন আহমদ চৌধুরী আর্থিক অনুদান প্রদান করেছেন।
রোববার বেলা ২টায় দারুল উলূম মাদ্রাসায় তার ব্যক্তিগত তহবিল হতে নগদ ২লক্ষ টাকার চেক প্রদান করা হয়। তার পক্ষে এ চেকটি প্রদান করেন তার ছোট ভাই প্রভাষক আফসার উদ্দিন আহমদ চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন- কানাইঘাট দারুল উলূম মাদ্রাসার মুহতামিম আল্লামা মুহাম্মদ বিন ইদ্রিস শায়খে লক্ষীপুরী, নায়েবে আমীর আল্লামা আলিমুদ্দিন দুর্লভপুরী, কানাইঘাট কলেজের অধ্যক্ষ সামছুল আলম মামুন, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কানাইঘাট শাখার ইনচার্জ এডভোকেট আব্দুল হাই, মাওলানা সামছুউদ্দিন দুর্লভপুরী, কেন্দ্রীয় জমিয়তে উলামার সাংগঠনিক সম্পাদক মাওঃ ক্বারী হারুনুর রশীদ চতুলী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ছাত্র নেতা আহমেদুল কবির মান্না সহ বিপুল সংখ্যক মাদ্রাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এর পুর্বে পবিত্র জোহরের নামাজের পর যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রনেতা কৃষিবিদ নিজাম উদ্দিন আহমদ চৌধুরীর বাবা মরহুম হাজী মোঃ আরজাদ আলী চৌধুরীর রুহের মাগফিরাত কামনা করে মাদ্রাসা মসজিদে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক