Home » » এশিয়া প্যাসিফিক ফাউন্ডেশন লিডার কনফারেন্স ! বাংলাদেশের প্রতিনিধিত্বে কানাইঘাটের রিয়াজ

এশিয়া প্যাসিফিক ফাউন্ডেশন লিডার কনফারেন্স ! বাংলাদেশের প্রতিনিধিত্বে কানাইঘাটের রিয়াজ

Kanaighat News on Thursday, November 23, 2017 | 7:04 PM


নিজস্ব প্রতিবেদক: আগামী ৬থেকে ১২ ডিসেম্বর মালেশিয়ার কুয়ালালামপুরে "এশিয়া প্যাসিফিক ফাউন্ডেশন লিডার কনফারেন্সে" বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন কানাইঘাটের রিয়াজ উদ্দিন। রিয়াজ BYLC থেকে ইতিপূর্বে The Art and Practicing Leadership এর উপর গ্রাজুয়েশন কোর্স সম্পন্ন করেছেন। বিশ্ববিদ্যালয় পড়ুয়া রিয়াজ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় নিয়মিত প্রবন্ধ ও কলাম লেখে যুবকদের বিভিন্ন বিষয়ে ম্যাসেজ দিতে চেষ্টা করেন। লিডারশীপ ও স্যোসাল ওয়ার্ক তার সবচেয়ে বেশি পছন্দের কাজ। বিভিন্ন জাতীয় পত্রিকায় তার অনেকগুলো কবিতা প্রকাশিত হয়েছে। তাঁর কবিতার মধ্যে ফুটে উঠে দেশ, প্রেম-বিরহ ও মানবতা।

রিয়াজের বাড়ি কানাইঘাট পৌরসভায় । সে শ্রীপুর গ্রামের জফুর উদ্দিন  ও নাজমা বেগম দম্পত্তির দ্বিতীয় ছেলে। তারা ৩ ভাই ২ বোন। তার এ সাফল্যের জন্য সে  তার পিতা-মাতা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মন্ডলী,বন্ধু-বান্ধব সহ সকলের প্রতি কৃতজ্ঞ। সে সকলের নিকট দোয়া প্রার্থী।
Share this article :

Post a Comment

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

 
সম্পাদক মন্ডলীর সভাপতি: মো:মহিউদ্দিন,সম্পাদক : মাহবুবুর রশিদ,নির্বাহী সম্পাদক : নিজাম উদ্দিন। সম্পাদকীয় যোগাযোগ : শাপলা পয়েন্ট,কানাইঘাট পশ্চিম বাজার,কানাইঘাট,সিলেট।+৮৮ ০১৭২৭৬৬৭৭২০,+৮৮ ০১৯১২৭৬৪৭১৬ ই-মেইল :mahbuburrashid68@yahoo.com: সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত কানাইঘাট নিউজ ২০১৩