Thursday, July 20

‘পিএসজিতে যাবার কোনো ইচ্ছে নেই নেইমারের’

‘পিএসজিতে যাবার কোনো ইচ্ছে নেই নেইমারের’

কানাইঘাট নিউজ ডেস্ক: নেইমার সান্তোস সিনিয়র জানিয়েছেন, প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যাবার কোনো ইচ্ছে নেই বার্সেলোনার তারকা ফুটবলার নেইমার জুনিয়রের।

বুধবার স্পেনের প্রভাবশালী ক্রীড়া সাংবাদিক জিলেয়েম বালাগা’র বরাতে ব্রিটেন ভিক্তিক সংবাদ সংস্থা দ্য ডেইলি স্টারের অনলাইন সংস্করণে এ তথ্য জানানো হয়।

জিলেয়েম বালাগা টুইটারে জানান, নেইমারের বাবা বার্সাকে জানিয়েছেন, তার ছেলে যেতে চাননা। পিএসজিও তাকে নিতে চায় না। বালাগা’র দাবি, নেইমার তার বাবার কাছে এ খবরটি ভক্তদের উদ্দেশ্যে পৌঁছে দিতে বলেছেন।

সম্প্রতি ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন এমন একটি গুজব ছড়িয়ে পড়ে গণমাধ্যমে। আর এ গুজব উড়িয়ে দেন কাতালান ক্লাবটির সহ-সভাপতি জর্ডি মেসট্রে। সাংবাদিকদের তিনি বলেছেন যে, ২০১৭-১৮ মৌসুমে নেইমার যে বার্সেলোনাতেই থাকছেন সেটি ‘২০০ পার্সেন্ট’ সত্যি।

এর পরেই কাতালান ডেইলি স্পোর্টসের এক প্রতিবেদনে বলা হয়, ‘এই গ্রীষ্মেই নেইমারের সঙ্গে চুক্তি করে ফেলতে চায় পিএসজি’। মাদ্রিদ কেন্দ্রিক পত্রিকা এএস তাদের শিরোনামে লিখেছে, ‘পিএসজি’র সঙ্গে মজা করেছেন নেইমার’। লক্ষ্য হচ্ছে ব্রাজিলীয় এই তারকাকে কেন্দ্রীভুত করে একটি শক্তিশালী দল গঠন করা।

স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়, নেইমারকে অসন্তুষ্ঠ রাখাই এই উদ্বেগের কারণ। তিনি সব সময় ক্লাবের জন্য ভূমিকা রাখতে চান এবং চেষ্টা থাকে নেতৃত্বে থাকার। তবে আপনাকে এটিও বুঝতে হবে যে নেতা হবার সংক্ষিপ্ত কোন পথ নেই। প্রাকৃতিক নিয়মে নিজের অগ্রগতির ভিত্তিতেই ধীরে ধীরে সেটি অর্জিত হয়।

এদিকে মার্কার রিপোর্টে বলা হয়, নেইমারকে বার্সা থেকে মুক্ত করতে ২২২ মিলিয়ন ইউরোর একটি বাজেট ছুড়ে দিয়েছে পিএসজি। সে সঙ্গে প্রতি মৌসুমে আরো ৩০ মিলিয়নেরও বেশি অর্থ প্রদান সাপেক্ষে ৫ বছরের জন্য চুক্তির প্রস্তাব দিয়েছে পিএসজি।

পিএসজির একটি সূত্রকে উদ্ধৃতি করে মঙ্গলবার ফ্রান্সের দৈনিক এল ইকুইপের রিপোর্টে বলা হয়েছে, ‘নেইমারের ছাড়পত্রে যে সব শর্ত রয়েছে সেগুলো পূরণ করে নেইমারকে দলে নেয়া সম্ভব নয়। আমাদেরকে বাস্তবতা বুঝতে হবে।’

এদিকে ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোল ডট কমকে দল পরিবর্তন নিয়ে নেইমার জানিয়েছেন, আমি এই শহর ও ক্লাবের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছি এবং আমি এখানে সুখে আছি, এটি একজন খেলোয়াড়ের পারফরম্যান্সের মাধ্যমেই প্রতিফলিত হয়।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়