Saturday, July 29

মেসি-নেইমারকে একই দলে নয়

মেসি-নেইমারকে একই দলে নয়

কানাইঘাট নিউজ ডেস্ক: লিওনেল মেসি, নেইমার, সুয়ারেজ, আন্দ্রেস ইনিয়েস্তা এরাই তো বার্সেলোনাকে শিখরে নিয়ে যান। অন্যদিকে রিয়াল মাদ্রিদে যেমন রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, গ্যারেথ বেল, লুকা মডরিচ, টনি ক্রসের মতো তারকারা। এভাবে একই দলে যদি এতগুলো তারকা থাকে তাহলে প্রতিপক্ষ খুব একটা সুবিধা করতে পারে না।

ম্যানচেস্টার ইউনাইটেড কোচ হোসে মরিনহো মনে করেন, এতে ফুটবল ম্যাচের ভারসাম্যটাই হারিয়ে যায়। পর্তুগিজ এই কোচের অভিমত, মেসি-নেইমারদের একই দলে না রেখে প্রতি দলে একজন করে ভাগ করে দেয়া উচিত। তাহলে ভারসাম্য আসবে! ফুটবল ম্যাচ হবে উপভোগ্য।

বুধবার ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে বার্সেলোনার মুখোমুখি হয়েছিল ম্যানইউ। ম্যাচটিতে আলো ছড়ান নেইমার। তার একমাত্র গোলেই বার্সা মাঠ ছাড়ে জয় নিয়ে। মেসি-সুয়ারেজ-ইনিয়েস্তাদের দাপটে ‘কোণঠাসা’ হয়ে পড়েছিলেন পগবারা।

মরিনহোর ব্যাখ্যা, ‘মেসি এবং নেইমার; দুজনের একজন থাকা উচিত বার্সায়; দুজন একসঙ্গে নয়। লুইস সুয়ারেজ, আন্দ্রেস ইনিয়েস্তা, জেরার্ড পিকে, রোনালদো, বেল, মডরিচ, টনি ক্রস। এদের একেকজনকে একেক দলে রাখা যেতে পারে। এটা না হলে প্রতিপক্ষের কিছু করার থাকে না!’ 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়