Thursday, June 22

শাহরুখের ডাকে সাড়া দিলেন ৭ হাজার নারী

 শাহরুখের ডাকে সাড়া দিলেন ৭ হাজার নারী

কানাইঘাট নিউজ ডেস্ক: শাহরুখ খান অভিনীত নতুন সিনেমার নাম ‘জব হ্যারি মেট সেজল’। সিনেমাটির প্রচারণাকে সামনে রেখে একটি প্রতিযোগিতার আয়োজন করেন নির্মাতারা, তাতে ব্যাপক সাড়া মিলেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহরুখ ঘোষণা দিয়েছিলেন, ভারতে ‘সেজল’ নামে যে নারীরা আছেন, তার মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক সেজল নাম যে এলাকায় রয়েছে সেখানে গিয়ে তাদের সবার সঙ্গে দেখা করবেন তিনি।

এরপর শাহরুখের এ ডাকে সাড়া দিয়েছেন সেজল নামের সাত হাজারের বেশি নারী। এর মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক নারী আহমেদাবাদ থেকে শাহরুখের কাছে চিঠি লিখেছেন।

শর্ত অনুযায়ী আহমেদাবাদে ঐ নারীদের সঙ্গে দেখা করেছেন শাহরুখ। শুধু নারীদের সঙ্গে দেখা করেছেন তা নয়, ২১ জুন সেখানে সিনেমাটির প্রথম গান ‘রাধা’ প্রকাশ করলেন। তাই বলা যেতেই পারে, নতুন ছবির প্রথম গান দর্শকদের সামনে এসেছে বাদশাহি স্টাইলেই। কারণ বুধবার আমদাবাদে শত ‘সেজল’-এর সামনে মুক্তি পেল ‘রাধা’। টুইটারে শাহরুখ গান রিলিজের সেই ছবি শেয়ার করেছেন।

জব হ্যারি মেট সেজল সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী। শাহরুখের সঙ্গে অভিনয় করছেন আনুশকা শর্মা। সিনেমাটি ৪ আগস্ট মুক্তি পাবে বলে জানা গেছে। সূত্র: বলিউড লাইফ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়