Sunday, January 22

পাকিস্তানের খেলোয়াড়দের খাবার 'তদন্ত' করা উচিৎ: শোয়েব

পাকিস্তানের খেলোয়াড়দের খাবার 'তদন্ত' করা উচিৎ: শোয়েব

কানাইঘাট নিউজ ডেস্ক: বাজে ফিল্ডিং ও নড়বড়ে বোলিংয়ের কারণে সিরিজে টিকে থাকার লড়াই পর্যন্ত করতে পারেনি পাকিস্তান। খেসারত হিসেবে বড় ব্যবধানে হেরে সিরিজই খোঁয়াতে হয়েছে আজহার আলীর দলকে।

জিততে হলে অস্ট্রেলিয়ার মাটিতে সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ড গড়তে হতো পাকিস্তানকে। সেটি তো দূরের কথা, ৩৫৪ রান তাড়া করতে নেমে পাকিস্তান থেমে গেল ২৬৭ রানেই।

তাদের এমন পারফরম্যান্স ও ক্যাচ মিস দেখে সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার বেশ বিরক্তই হয়েছেন। তৈলাক্ত কিছু খেয়ে পাকিস্তানের খেলোয়াড়রা খেলতে নেমেছেন কী না? এ প্রশ্ন ছুড়ে দিয়েছেন দলটির সাবেক এই পেসার।

টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর আজ ওয়ানডে সিরিজও ৩-১ ব্যবধানে হেরে গেছে পাকিস্তান।
পাঁচ ম্যাচ সিরিজের শেষ ওয়ানডে এখনও বাকি।

এই ম্যাচে ফিল্ডিংয়ের জন্য বিশেষভাবেই পাকিস্তানকে ধন্যবাদ দিতে পারে অস্ট্রেলিয়া। কারণ একে একে চার-চারটি ক্যাচ ফেলেছে পাকিস্তানের ফিল্ডাররা।

অস্ট্রেলিয়ার বিশাল সংগ্রহে বড় ভূমিকা ছিল ডেভিড ওয়ার্নারের ১১৯ বলে ১৩০ রানের ইনিংসটি। গ্লেন ম্যাক্সওয়েল ৭৮ আর ট্রাভিস হেড করেছেন ৫১ রান। এ ছাড়া অধিনায়ক স্টিভেন স্মিথ করেছেন ৪৯ রান। অথচ অস্ট্রেলিয়ার সর্বোচ্চ রান সংগ্রহকারীরা প্রত্যেকেই একবার করে জীবন পেয়েছেন!

১১৩ রানে ওয়ার্নার আর ২ রানে ম্যাক্সওয়েলের ক্যাচ মিস করেন হাসান আলি। দুবারই বোলার ছিলেন ইমাদ ওয়াসিম। স্মিথ 'জীবন' পান ১০ রানে আর হেড ২৮ রানে। দুজনই বেঁচে গিয়েছিলেন শারজিল খানের পিচ্ছিল হাতের সৌজন্যে।

সবকিছু দেখে রাগটা চেপে রাখতে পারলেন না শোয়েব। খেলা শেষে এক টুইট বার্তায় তিনি বলেন, 'আমি মনে করি এসসিজিতে পাকিস্তানের খেলোয়াড়রা কী খেয়ে নেমেছিল তা তদন্ত করে দেখা উচিত'। এক ইনিংসে এত ক্যাচ হাত ফসকাতে দেখিনি আমি। তৈলাক্ত কোনো খাবার নাকি মাখন মাখা হাতে তারা খেলতে নেমেছিল সেটি পর্যালোচনা করার দরকার।

সূত্র: জি নিউজ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়