Thursday, December 15

‘বর্তমানে বিশ্বের কাছে বাংলাদেশ অনুসরণীয়’

‘বর্তমানে বিশ্বের কাছে বাংলাদেশ অনুসরণীয়’

কানাইঘাট নিউজ ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। সর্বোচ্চ সম্মান ও মর্যাদার সঙ্গে মুক্তিযোদ্ধারা যেন এদেশে জীবন যাপন করতে পারেন এ ব্যাপারে অত্যন্ত আন্তরিক বর্তমান শেখ হাসিনার সরকার। বর্তমানে বিশ্বের কাছে বাংলাদেশ অনুসরণীয় দেশ।

বুধবার চিরিরবন্দর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এসব কথা বলেন।

অনুষ্ঠানে তিনি বলেন, বর্তমানে সারা বিশ্বের কাছে বাংলাদেশ একটি অনুসরণীয় দেশ। সবকিছুই সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অকৃত্রিম দেশপ্রেমের কারণে। তিনি দেশের সব ধর্ম, পেশা এবং সব বয়সী মানুষের কল্যাণে নিজের মনন ও মেধা উজাড় করে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এর আগে মন্ত্রী উপজেলার ফেরুসাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন, গ্রামীণ নারীদের সেলাই প্রশিক্ষণ কর্মসূচি, উপজেলার ১৬টি গ্রামে ১ হাজার ৬২টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ-সংযোগ লাইনের উদ্বোধন করেন। পরে প্রত্যাশা ফাউন্ডেশনের মাধ্যমে হতদরিদ্রদের মধ্যে সেলাই মেশিন বিতরণ শেষে স্থানীয় একটি মিলনায়তনে দলীয় নেতা-কর্মীদের নিয়ে বুদ্ধিজীবী হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।
-- বিডিলাইভ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়