Wednesday, December 14

প্রীতি ম্যাচে ৫-৩ গোলের জয় বার্সার

প্রীতি ম্যাচে ৫-৩ গোলের জয় বার্সার
কানাইঘাট নিউজ ডেস্ক: কাতারের ক্লাব আল-আহলির বিপক্ষে গতকাল বন্ধুত্বপূর্ণ প্রীতি ম্যাচ খেলতে নেমে ৫-৩ গোলের ব্যবধানে জয় পেয়েছে ইউরোপের অন্যতম সেরা ক্লাব বার্সেলোনা। বার্সেলোনার এমএসএন তারকা ত্রয়ীর তিনজনই পেয়েছেন একটি করে গোল।

ম্যাচের শুরুতেই লিড পেয়ে যায় লুইস এনরিকের শিষ্যরা। ৮ মিনিটের মাথায় মেসির পাস থেকে গোল করেন লুইস সুয়ারেজ। ২ মিনিট পর গোল করেন মেসি। রাফিনহার পাস থেকে গোল করেন এই বার্সেলোনার এই সেরা তারকা। রাফিনহার পাসে আরো একটি গোল হয়। ম্যাচের ১৬ মিনিটে এইবার গোল করেন ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড নেইমার। প্রথমার্ধের খেলা শেষ হয় ৩-০ গোলে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই পেনাল্টি পায় আল-আহলি। পেনাল্টি থেকে ব্যবধান কমান ওমর আব্দুলরহমান। কিন্তু ম্যাচের ৫৫ এবং ৫৮ মিনিটে আবারও গোল করে বসে কাতালানরা। পাকো আলকাসের ও রাফিনহা গোল দুটি করেন।

তারপরও হাল ছাড়েনি আল-আহলি। ৫৯ ও ৬৫ মিনিটে গোল করে ব্যবধান কমাতে সমর্থ হয় দলটি। দুটি গোলই করেন মোহানআদ আসিরি। শেষ পর্যন্ত খেলা ৫-৩ গোলে শেষ হয়।

প্রীতি ম্যাচ হলেও কাতারের ক্লাব আল-আহলিকে হারিয়ে একটি শিরোপাও ঘরে তুলেছে বার্সেলোনা। ‘ম্যাচ অব চ্যাম্পিয়নস’-এর তকমা পাওয়া ম্যাচটি জিতে কাতালানরা পেয়েছে একটি গোল্ড কাপ। যা বিশেষভাবেই বানানো হয়েছিল এই ম্যাচটির জন্য।

উল্লেখ্য, কাতার এয়ারওয়েজের সঙ্গে স্পন্সরশিপ চুক্তির অংশ হিসেবে এই ম্যাচ খেলেছিল বার্সেলোনা। আগামী বছরের জুনে শেষ হবে তাদের চুক্তির মেয়াদ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়